বুধবার, ১৭ জুলাই ২০১৯, ০৩:০২ অপরাহ্ন

ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রতিবন্ধী কিশোরী, যুবক গ্রেফতার

গ্রেফতার আকবর আলী

মৃদুভাষণ ডেস্ক :: নেত্রকোণার কলমাকান্দা উপজেলার সীমান্তবর্তী রংছাতী ইউনিয়নে প্রতিবন্ধী অষ্টম শ্রেণির ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে আকবর আলী (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে উপজেলার সীমান্তবর্তী রংছাতী ইউনিয়নের পাঁচগাও পূর্ব জুলপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই গ্রামের রমজান আলীর ছেলে ও ভাড়ায় মোটরসাইকেল চালক।

পুলিশ জানায়, প্রতিবন্ধী ছাত্রী ওই গ্রামে বোনের বাড়িতে আসা যাওয়ার সুবাদে আকবর আলীর সঙ্গে পরিচয় হয়। ধীরে ধীরে সম্পর্কটি প্রেমে রূপ নেয়। এরপর আকবর বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন। সম্প্রতি ওই ছাত্রীর শরীরে অস্বাভাবিক পরিবর্তন দেখতে পান তার মা। পরে স্বাস্থ্য পরীক্ষা করে জানতে পারেন তার মেয়ে তিন মাসের অন্তঃসত্ত্বা। এরপর ধর্ষণের বিষয়টি জানাজানি হয়। এ ঘটনায় গত ১৬ মে রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে আকবর আলীকে (২৫) আসামি করে কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম সত্যতা নিশ্চিত করে বলেন, বিকালে অভিনব কৌশলে উপজেলার রংছাতী এলাকা থেকে আকবর আলীকে গ্রেফতার করা হয়। তাকে শনিবার সকালে আদালতে সোপর্দ করা হবে।

তিনি আরও বলেন, এছাড়াও একই দিন সকালে শারীরিক পরীক্ষার জন্য ওই কিশোরীকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য নেত্রকোণার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com