শুক্রবার, ১৪ জুন ২০১৯, ০৯:৪৩ পূর্বাহ্ন

বড়লেখায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার (২৩ শে এপ্রিল) বেলা ১২ টায় বড়লেখা ডিগ্রি কলেজ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। মাষ্টার নাজিম উদ্দিনের পরিচালনায় ও বড়লেখা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অরুণ চক্রবর্তীর সভাপতিত্বে ফাইনালে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে ছেলেদের মধ্যে দৌলতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে মহদিকোনা প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন। করে এবং বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টে মেয়েদের মধ্যে কাঠালতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে বড়ময়দান সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ ও বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও বড়লেখা ডিগ্রি কলেজের গভর্নিংবডির সভাপতি আলহাজ্ব শাহাব উদ্দিন, এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুহেল মাহমুদ, সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল আহাদ।

এছাড়া উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ শহিদুর রহমান, নিজবাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মাষ্টার ময়নুল হয়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. প্রণয় কুমার দে,

উপজেলা শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, সহকারী পার্থ পাল, শিক্ষক নেতা মঞ্জু লাল দে, কায়েদে আজম, মীর মুহিবুর রহমান, প্রতাপ দে, বদর উদ্দিন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com