বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯, ০৪:০০ অপরাহ্ন

মাঝ আকাশে ইফতার চাওয়া যাত্রীর জন্য যা করলেন বিমানবালা

মৃদুভাষণ ডেস্ক :: রোজারত অবস্থায় বিমানে ভ্রমণ করছিলেন রিফাত জায়েদ নামে এক ব্যক্তি। পথেই ইফতারের সময় হয়ে যাওয়ায় তিনি বিমানবালার কাছে পানি চান। কিছুক্ষণ পরই বিমানবালার আয়োজন দেখে রীতিমতো হতবাক জায়েদ।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়, দেশটির রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান সংস্থা এয়ার ইন্ডিয়ার একটি বিমানে চড়ে ভারতের উত্তরপ্রদেশের গোরক্ষপুর থেকে দিল্লি আসছিলেন রিফাত জায়েদ।

কিন্তু বিমান মাঝ আকাশে থাকতেই ইফতারের সময় হয়ে যায়। এ সময় জায়েদ ইফতার করতে বিমানবালার কাছে একটু পানি চান। তিনি উড়ন্ত বিমানে সিট বেল্ট পরে থাকার নির্দেশনা থাকার পরেও আসন ছেড়ে দায়িত্বে থাকা এক বিমানবালার কাছে এগিয়ে যান। ওই বিমানবালার নাম মঞ্জুলা। পরে ওই বিমানবালা জায়েদকে তার আসনে বসতে বলে চলে যান।

কয়েক মিনিট পর এক বোতল পানি ও ট্রেভর্তি দুটি স্যান্ডউইচ নিয়ে হাজির হন বিমানবালা মঞ্জুলা। এ ছাড়া আরও খাবার ও পানি লাগলে কোনো ইতস্তত না করে জানানোর অনুরোধ করে যান বিমানবালা।

বিমানবালার এমন ব্যবহারে মুগ্ধ হন জায়েদ। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের অ্যাকাউন্টে ছবিসহ বিষয়টি শেয়ারও করেন জায়েদ।

জায়েদের ওই শেয়ারের পরই বিমানবালা মঞ্জুলার প্রশংসায় পঞ্চমুখ সবাই।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com