সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৩:৩০ অপরাহ্ন

কেন্দুয়ায় তরুণীকে গণধর্ষণ, আটক ৩

মৃদুভাষণ ডেস্ক :: নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় এক তরুণী (২০) গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনার পরপরই থানা পুলিশ অভিযান চালিয়ে দলবেঁধে ধর্ষণে জড়িত সন্দেহে তিন জনকে আটক করেছে। সোমবার বিকালে উপজেলার গড়াডোবা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

গণধর্ষণের ঘটনায় আটক ব্যক্তিরা হলেন- গড়াডোবা ইউনিয়নের চন্দলাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে কাকল (৪০), আব্দুর রহমানের ছেলে হুমায়ুন (২৫) ও একই গ্রামের রইছ উদ্দিনের ছেলে জামরুল (২৮)।

ঘটনার খবর পেয়ে বিকালেই নেত্রকোণার জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) মাহমুদুল হাসান ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার ওই তরুণী একই ইউনিয়নের আউজহাটি শিবপুর গ্রামের ফুফুর বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে বিকাল তিনটার দিকে সাখরা গ্রামের কাছে পৌঁছলে চার যুবক মিলে মেয়েটিকে প্রথমে স্থানীয় একটি জঙ্গলে এবং পরে পুবাইল গ্রামের মুন্নাফ মিয়ার গোয়াল ঘরে নিয়ে ধর্ষণ করে। এসময় বিষয়টি টের পেয়ে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করে।

সোমবার রাতে কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান,ধর্ষিতাকে মঙ্গলবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। আটকদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com