বুধবার, ২৪ জুলাই ২০১৯, ১২:৫১ পূর্বাহ্ন

বিশ্বকাপে আমরা ‘ভারতকে হারানোর’ প্রস্তুতি নিয়েই এসেছি: বাবর

মৃদুভাষণ ডেস্ক :: পাকিস্তানের তারকা ব্যাটসম্যান বাবর আজম বলেন, এবার আমরা প্রস্তুত হয়েই এসেছি। ভারতের বিপক্ষে পারব না কেন? আমি একা নই, দলের প্রত্যেক ক্রিকেটার ভারতের বিপক্ষে জয়ের জন্য মুখিয়ে আছে। যে ফর্মে থাকবে সেই চাইবে ভারতের বিপক্ষে পাকিস্তানকে জয় উপহার দিতে।

ইংল্যান্ডের ম্যানচেস্টারে আজ বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় শুরু হবে ভারত-পাকিস্তানের মধ্যকার দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই।

বিশ্বকাপের এই রোমাঞ্চকর এবং উত্তেজনাপূর্ণ ম্যাচের আগে পাকিস্তানের টপঅর্ডার ব্যাটসম্যান বাবর আজম ইএসপিএনক্রিকইনফোকে বলেন, ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার স্মৃতি কখনো ভুলব না। যতবার ভাবি, ভারতের বিপক্ষে নতুন করে জেতার অনুপ্রেরণা পাই। আর ঐ দলের অনেকেই তো এবার ভারতীয় স্কোয়াডে আছে।

প্রতিপক্ষ ভারতীয় দল প্রসঙ্গে বাবর আজম বলেন, ভারতের বোলিং যে ভালো তা তো আর বলার অবকাশ রাখে না। তবে ভালো বোলিং তো ইংল্যান্ডেরও ছিল। ইংলিশদের বিপক্ষে আমরা ৩৪৮ রানের পাহাড় গড়ে জয় পেয়েছি। আমার বিশ্বাস ভারতের বিপক্ষেও সেই পারফরম্যান্সের ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারব।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির ভূয়সী প্রশংসা করে বাবর আজম বলেন, বিরাটের ব্যাটিং আমি সুযোগ পেলেই দেখি। ও যেভাবে সমস্ত পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেয় তা দেখে শেখার চেষ্টা করি। বিরাট খেললে ভারতের জয় পাওয়া সহজ হয়ে যায়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com