ওসমানীনগরে দুর্বৃত্তের চুরিকাঘাত প্রাণ কোম্পানির গাড়ি চালক আহত

../news_img/osmani nogor mri.jpg

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি ::  সিলেটের ওসমানীনগরে প্রাণ কোম্পানির গাড়ি চালক ইমরুল ইসলামকে (২৫) চুরিকাঘাত করে গুরুতর আহত করেছে দুস্কৃতিকারীরা। মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের কুরুয়া এলাকায় ঘটনাটি ঘটে। আহত ইমরুল গোপালগঞ্জের হরিদাশপুর গ্রামের বালাম শেখের ছেলে। ধারণা করা হচ্ছে ছিনতাইকারীর হামলার শিকার হয়েছেন তিনি।

কুরুয়া প্রাণ কোম্পানির ডিপো ডিষ্ট্রিভিউশন ম্যানেজার রফিকুল ইসলাম জানান, তাদের কোম্পানির গাড়ি চালক ইমরুল শনিবার রাত অনুমান সাড়ে ১১টার দিকে ম্যাচ থেকে রাতের খাবার শেষে ডিপোতে ফিরছিল। পথিমধ্যে অজ্ঞাতনামা দুস্কৃতিরীরা তাকে উপর্যপরি চুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় । তার অবস্থা আশংকাজনক বলে জানিয়ে জানিয়ে রফিকুল জানান, সে ছিনতাইয়ের শিকার নাকি অন্য কিছু তা বুঝা যাচ্ছে না।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সহিদ উল্যা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুস্কৃতিকারীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে। তবে এখন পর্যন্ত এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ দেয়নি।