লন্ডন প্রবাসী হেলাল আহমদ চৌধুরী আর নেই

../news_img/54833 mrin k.jpg

মৃদুভাষণ রিপোর্ট  :: যুক্তরাজ্য নবীগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউ কে ও গ্রেটার লন্ডন নবীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের ভাইস প্রেসিডেন্ট  হেলাল আহমদ চৌধুরী গত রাত  ০৩.৪০ মি. সিলেটের একটি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়ইন্নাহিল রাজিউন ) । তিনি গত রবিবার বিমান যোগে পাঁচ সদস্য একটি দল নিয়ে বাংলাদেশে রওয়ান হন এবং পরদিন সোমবার নবীগঞ্জের গ্রামের বাড়িতে পৌঁছান। আজ বিকেলে ২.৩০ মিনিটের সময় নবীগঞ্জ শাহী ঈদগাহ ময়দানে জানাজার নামায অনুষ্ঠিত হবে।
 
উপজেলার কয়েকটি ইউনিয়নে বন্যার ক্ষতিগ্রস্ত লোকদের মধ্যে ত্রাণ বিতরণের জন্য ৫ সদস্যের প্রতিনিধি দলে তিনি ছিলেন। উনার সাথে আর ছিলেন  গ্রেটার লন্ডন নবীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কের সাধারণ সম্পাদক তুহিন চৌধুরী, নজরুল ইসলাম, তালেব উদ্দিন ও গোলাম কিবরিয়া।
পরিবার সূত্রে জানাযায় হেলাল আহমদ বাড়িতে ফিরে বুকে ব্যাথা অনুভব করলে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্র এবং পরে সিলেটের একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে দিন রাত ৩.৪০ মিনিটের সময় তিনি মারা যান।  মরহুম হেলাল আহমদেও গ্রামের বাড়ি নবীগঞ্জে চরগাঁও (বড় বাড়ী )।

হেলাল আহমদ চৌধুরীরর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গ্রেটার লন্ডন নবীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কের সভাপতি নেহার মিয়া চৌধুরী, তুহিন চৌধুরী, আবুল কালাম আজাদ ছোটন, মৃদুভাষণ নির্বাহী সম্পাদক শাহাবুদ্দিন শুভ।