খালেদার সঙ্গে পঙ্কজ শরণের বিদায়ী সাক্ষাৎ

../news_img/khaleda.jpg

মৃদুভাষণ ডেস্ক  :: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করছেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার পঙ্কজ শরণ। 

বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে সাতটায় গুলশানের বিএনপি চেয়রাপারসনের বাসভবন ‘ফিরোজা’য় যান পঙ্কজ শরণ। এ সময় বিএনপি প্রধানের সঙ্গে প্রায় ঘণ্টাব্যাপী কথা বলেন ভারতের বিদায়ী এই রাষ্ট্রদূত।

বৈঠকে দুই দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় ছাড়াও চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয় বলে জানা গেছে। তবে সাংবাদিকদের সঙ্গে ভারতীয় হাইকমিশনার কোনো কথা বলেননি।

এ সময় বিএনপি নেতাদের মধ্যে দলের স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, চেয়ারপার্সনের উপদেষ্টা রিয়াজ রহমান ও সাবিহ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন। অন্যদিকে ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনের প্রথম সচিব রাজেশ উইকিও বৈঠকে অংশ নেন। 

বৈঠকের পর সাবিহ উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, ‘ভারতীয় হাইকমিশনারের এটা ছিল বিদায়ী সাক্ষাৎ। বাংলাদেশে তিন বছর কর্মরত থাকাবস্থায় বিএনপি চেয়ারপার্সনের সহযোগিতা পাওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান পঙ্কজ শরণ। বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধির পাশে সব সময় ভারত পাশে থাকবে বলেও প্রতিশ্রুতি দেন ভারতীয় হাইকমিশনার।’