বাচ্চারা তাকে ডাকে 'মোদী আংকেল'!

../news_img/53951mri nu i.jpg

মৃদুভাষণ ডেস্ক : গত কয়েকদিন ধরে ফেসবুক-হোয়াটসঅ্যাপে ঘুরে-ফিরে বেড়াচ্ছে একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, একজন স্টেশনে দাঁড়িয়ে আছে। কপালে তোলা চশমা। হাতে মোবাইল। দেখতে অবিকল নরেন্দ্র মোদি।

তবে তিনি আর যেই হোন, নরেন্দ্র মোদি নন। এদিকে, কমেডি গ্রুপ তো স্ন্যাপচ্যাটের জন্য মামলর মুখেই পড়ে গিয়েছে। তবে তিনি কে? এই প্রশ্নই সবার মুখে। অবশেষে জানা গেল, কে এই ব্যক্তি।

এইসব বিতর্কের মাঝেই জানা গেল কে এই ব্যক্তি। ভারতের কেরালার কান্নুরে বাসিন্দা এই ব্যক্তির নাম রামচন্দ্রন। ‘কৈরালি নিউজ’ এই তথ্য প্রকাশ করেছে। 

জানা গিয়েছে, রামাচন্দ্রন নামে ওই ব্যক্তি বেঙ্গালুরুর দিকে যাচ্ছিলেন। কেরালায় মায়ের সঙ্গে দেখা করার পর ফিরছিলেন তিনি। সেই সময় পায়ানুর রেল স্টেশনে তার ছবি তোলা হয়েছে।

তবে এবারই প্রথম নয়। এর আগেও তাকে মোদির মত দেখতে বলা হয়েছে। তবে তার ছবি এইভাবে ছড়িয়ে পড়েছে দেখে স্তম্ভিত রামাচন্দ্রন। এমনকি তার নিজের কাছেও হোয়াটসঅ্যাপে পৌঁছেছে সেই ছবি। তবে এসব থেকে দূরেই থাকতে চান রামাচন্দ্রন।

তিনি জানিয়েছেন, এখন আর কারও সঙ্গে দেখা হলে তিনি ভালো আছেন কিনা জিজ্ঞাসা করেন না। আগেই তার সঙ্গে সেলফি তুলতে যায়। এমনকি বাসে-ট্রেনে উঠলে তাকে মোদি আংকেল বলে ডেকে ওঠেন শিশুরা।