৭৫০ টাকায় মোবাইল ফোন দিচ্ছে ওয়ালটন

../news_img/54403 mri nu.jpg

মৃদুভাষণ ডেস্ক :: যোগাযোগের জন্য বর্তমান সময়ের সবচেয়ে জরুরি যন্ত্র মোবাইল ফোন। অফিসিয়াল কিংবা ব্যক্তিগত কাজে প্রতিদিন অসংখ্য ভয়েস কল করতে হয়। ভয়েস কলের জন্য দেশের বেশিরভাগ মানুষ এখনো ফিচার ফোন ব্যবহার করে থাকেন।

গ্রাহকের এই চাহিদা পূরণে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন দিচ্ছে সাশ্রয়ী মূল্যে উন্নতমানের ফিচার ফোন। সম্প্রতি ‘এল৭’ মডেলের নতুন ফিচার ফোন বাজারে ছেড়েছে ওয়ালটন। যার দাম মাত্র ৭৫০ টাকা। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি মিলছে বেশ কয়েকটি ভিন্ন রঙে।

জানা গেছে, দেশের মোট মোবাইল ফোন গ্রাহকের ৭০ শতাংশই ফিচার বা বেসিক ফোন ব্যবহার করে থাকেন। সাশ্রয়ী মূল্যের এসব ফিচার ফোন স্মার্টফোনের চেয়ে তুলনামূলক টেকসই। এতে দীর্ঘসময় ব্যাটারি ব্যাকআপ পাওয়া যায়। এলইডি টর্চ লাইট থাকায় রাতের আঁধারে পথ চলায় দেয় প্রয়োজনীয় আলো। পাশাপাশি অবসরে গান শোনা বা ভিডিও দেখা যায় বলে ফিচার ফোনের এখনো ব্যাপক চাহিদা রয়েছে।

ওয়ালটনের সেল্যুলার ফোন গবেষণা ও উন্নয়ন বিভাগের ডেপুটি ডিরেক্টর আরিফুল হক রায়হান জানান, ‘এল৭’ মডেলের ওয়ালটনের নতুন ফিচার ফোনে একসঙ্গে ব্যবহার করা যায় দুটি সিম। এর পর্দা ১.৭৭ ইঞ্চির। এতে থাকছে ডিজিটাল ক্যামেরা, এমপিথ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ার এবং রেকর্ডিংসহ এফএম রেডিও। আছে সাউন্ড ও ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা। গ্রাহকের পছন্দমতো গান, ছবি বা ভিডিও সংরক্ষণে এই ফোনে ১৬ গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহার করা যাবে।

দীর্ঘসময় নিশ্চিন্তে ব্যবহারের জন্য ‘এল৭’ মডেলে থাকছে ৭৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ফলে মিলবে কাঙ্ক্ষিত ব্যাটারি ব্যাকআপ। রাতের আঁধারে নিরাপদে চলার জন্য রয়েছে উজ্জ্বল আলোর এলইডি টর্চ। এর সফট কি-প্যাড আঙুলের জন্য আরামদায়ক। কল বা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে টর্চ বা কি-প্যাড লাইটও।

বিরক্তিকর ও অনাকাঙ্ক্ষিত নম্বর থেকে কল আসা বন্ধ করতে এই ফোনে রয়েছে ব্লাকলিস্টের সুবিধা। ইন্টারনেট ব্যবহারের জন্য রয়েছে জিপিআরএস। ব্লুটুথ থাকায় ডাটা আদান-প্রদান করা যাবে সহজেই।

ওয়ালটনের সেল্যুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, নতুন এই ফোন ছাড়াও ওয়ালটন বর্তমানে বাজারজাত করছে ২৫ মডেলের সাশ্রয়ী মূল্যের ফিচার ফোন। উচ্চমানের এসব ফোনের দাম শুরু হয়েছে মাত্র ৭৫০ টাকা থেকে। সর্বোচ্চ দাম ১৫৫০ টাকা।

ওয়ালটনের ফিচার ফোনের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে ‘পি১০’ মডেলের ফোনটি। এতে ব্যবহৃত হয়েছে ৩০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। যা দেয় দুর্দান্ত পাওয়ার ব্যাকআপ। ২.৪ ইঞ্চি পর্দার ডুয়াল সিমের ফোনটির দাম মাত্র ১২৯০ টাকা। এছাড়াও মাত্র ১০০০ টাকার মধ্যে আছে ১১ মডেলের সুদৃশ্য ডিজাইনের ফিচার ফোন। সব ধরনের ওয়ালটন ফোনে থাকছে এক বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com।