বড়লেখায় মাদার হেলথ্ ক্যাম্প অনুষ্ঠিত

../news_img/55106mmn.jpg

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি ::  মৌলভীবাজারের বড়লেখা পৌরসভার ৩০০ জন গর্ভবতী মাকে বিনামূল্যে স্বাস্থ্য বিষয়ক পরামর্শ, উপকরণ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যলয়ের আয়োজনে “কর্মজীবি মায়েদের ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল” কর্মসূচির আওতায় এ অনুষ্ঠান হয়। গতকাল সোমবার (২৮ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিনের সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা. প্রণয় কুমার দে, সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমদ হোসেন, ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা, পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, “কর্মজীবি মায়েদের ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল” কর্মসূচির আওতায় পৌরসভা এলাকার ৩০০ জন গর্ভবতী মাকে বিনামূল্যে স্বাস্থ্য বিষয়ক পরামর্শ, প্রতিজনকে ৪টি করে খাবার স্যালাইন, দুই প্যাকেট মিনি প্যাক দুধ, ১টি লাইফবয় সবান ও ৬ মাসের ৩ হাজার টাকা ভাতা প্রদান করা হয়।