আব্রাম খানের নামের শেষে জয় কেন, উত্তরে যা বললেন অপু

../news_img/55300mmm.png

মৃদুভাষণ ডেস্ক: শাকিব-অপু বিয়ে করেছেন ২০০৮ সালে। বিষয়টি দীর্ঘদিন গোপন রেখেছিলেন তারা। এটা অবশ্য নিজেদের ক্যারিয়ারে খাতিরেই। এর মধ্যে তাদের ঘর আলো করে এসেছে এক শিশু। যার নাম রাখা হয়েছে আব্রাম খান জয়। তিনি এখন শাকিব খানের থেকেও বড় তারকা। যমুনা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘শোবিজ টু নাইটে’র ঈদ স্পেশাল পর্বে  এসেছিলেন অপু বিশ্বাস।

এবারের কোরবানির ঈদটি শাকিব-অপু দুজনের জন্যই বিশেষ ছিল। কারণ জন্মের পর ছেলে আব্রাম খান জয়কে নিয়ে তাদের প্রথম ঈদ ছিল।

অনুষ্ঠানে অপু জানালেন তাদের ছেলের নামের শেষে কেন জয় রাখা হয়েছে। তিনি বলেন, ‘আমার বাচ্চাটাকে নিয়ে আমার আসলে অনেক যুদ্ধ করতে হয়েছে। কী রকম- আমি যখন প্রেগন্যান্ট হই, আমি তখন পাঁচ মাস পর্যন্ত বাংলাদেশে ছিলাম। কিন্তু কোনো ডাক্তার দেখাতে পারিনি। আমার জ্বর হয়েছে। কিন্তু ডাক্তার দেখাতে পারিনি।

পাঁচ মাসের প্রেগন্যান্ট একটা মেয়ের ভ্রমণ করাটা কষ্টকর। সে সময় ব্যাংকক, সিঙ্গাপুর গিয়েছিলাম। এরপর ভারতে। যখন প্লেনটা উপরে উঠে তখন নিঃশ্বাস নিতে পারতাম না। যখন নয় মাস চলছিল, তখন আরও কষ্ট হয়েছে। এতো কিছুর পর যেহেতু ওর জন্ম হলো- তাই ওর নাম রেখেছি জয়। সে সময় শাকিব আমার পাশে ছিল না। এখন হয়েছে উল্টোটা, আমার চেয়ে শাকিবই আসলে ওকে (জয়) বেশি ভালোবাসে। এখন আসলে শাকিব বুঝতে পারছে।’