যেভাবে কাটে সানির অবসর

../news_img/54660 mri n k i.jpg

মৃদুভাষণ ডেস্ক :: বলিউড অভিনেত্রী সানি লিওন। সিনেমায় অভিনয়, আইটেম গানে নাচ, বিজ্ঞাপনের শুটিং কিংবা রিয়েলিটি শোয়ের কাজ নিয়ে প্রায় সবসময়ই ব্যস্ত থাকেন তিনি। কিন্তু অবসরে কী করে সময় কাটান সানি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ ব্যাপারে জানিয়েছেন সানি। অভিনয় বাদেও অনেক প্রতিভা রয়েছে এ অভিনেত্রীর। পোশাক বুননের কাজও পারেন তিনি। লাইট, ক্যামেরা, অ্যাকশন থেকে একটু অবসর পেলেই বুননের কাজ শুরু করেন তিনি। এক সময় সবার সামনে কোনো দ্বিধা ছাড়াই বুননের কাজ করতেন মাস্তিজাদে অভিনেত্রী। তবে এখন আর জনসম্মুখে তিনি এ কাজ করেন না বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে সানি লিওন বলেন, ‘আমি আর জনসম্মুখে বুননের কাজ করি না। কারণ একবার আমি বিমানে বুননের কাজ করছিলাম তখন এক অভিনেতা আমাকে নিয়ে ঠাট্টা করেছিল। প্রকৃতপক্ষে, কয়েকজন মিলে ঠাট্টা করেছিল। আমি সত্যিই খুব লজ্জা পেয়েছিলাম। তখন মনে মনে ঠিক করি, মানুষের সামনে আর এটি করব না।’

বুননের পাশাপাশি সানির আরো একটি শখ ছবি আঁকা। তার আঁকা ছবিগুলো স্থান পেয়েছে এ অভিনেত্রীর যুক্তরাষ্ট্রের বাড়ির দেয়ালে। সানি লিওন বলেন, ‘আমি বিমূর্ত ছবি আঁকি। তবে এগুলো ভারতে নেই। যুক্তরাষ্ট্রের বাড়িতে রয়েছে।’

কয়েকদিন আগে প্রকাশিত হয়েছে সঞ্জয় দত্ত অভিনীত ভূমি সিনেমায় সানির আইটেম গান ‘ট্রিপি ট্রিপি’। এছাড়া বাদশাহো সিনেমার একটি গানে ইমরান হাশমির সঙ্গে দেখা গেছে তাকে। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা তেরা ইন্তেজার। এতে আরবাজ খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি।