প্রথম দেখায় সানি লিওনকে তাঁর স্বামী কী ভেবেছিলেন জানেন?

../news_img/55302mmri iu.gif

মৃদুভাষণ ডেস্ক: বলিউডে এখন আইটেম গান মানেই সানি লিওন। কেরিয়ারের সেরা সময়টা পান করছেন এখন তিনি। আর তাঁর এই সাফল্যের নেপথ্যে রয়েছেন স্বামী ড্যানিয়েল ওয়েবার। স্ত্রীর ছায়াসঙ্গী তিনি। সানি যেখানেই যান, ড্যানিয়েল থাকেন তাঁর পাশেই। কিন্তু এই ড্যানিয়েলই একদিন সানিকে ভেবেছিলেন সমকামী!

হ্যাঁ, শুনতে আশ্চর্য লাগলেও এটাই সত্যি। প্রথম দেখায় সানিকে সমকামী ভেবেই এড়িয়ে গিয়েছিলেন ড্যানিয়েল। সম্প্রতি নেহা ধুপিয়ার চ্যাট শো ‘নো ফিলটার নেহা’-তে সানি নিজে স্বীকার করেছেন এই তথ্য। আসলে সানি-ড্যানিয়েলের দেখা হয়েছিল লাস ভেগাসের এক নাইটক্লাবে। যেখানে সানি গিয়েছিলেন নিজের সমকামী বন্ধু রিনার সঙ্গে। কিন্তু তা বলে কি কেউ কাউকে সমকামী ভেবে নিতে পারেন? নেহার এই প্রশ্নে সানি জানান, আসলে দোষটা তাঁরই ছিল। নিজের সমকামী বন্ধুর সঙ্গে একেবারে টমবয় লুকে গিয়েছিলেন সানি। আর তাতেই ড্যানিয়েলের মনে হয়েছিল তিনি ও রিনা দু’জনে কাপল।

তবে, কিছুদিন পরেই সে ভুল ভেঙে যায়। একে অন্যের প্রতি আকর্ষণ বোধ করেন সানি-ড্যানিয়েল। কয়েক বছর যেতে না যেতেই সানিকে নিজের বাড়িতে মায়ের সঙ্গে দেখা করাতে নিয়ে যান ড্যানিয়েল। শাশুড়ির সঙ্গেও প্রথম দিন থেকেই ভাল সম্পর্ক সানির। ২০১১ সালে বিয়ে করেন দু’জনে। তারপর থেকেই একসঙ্গে রয়েছেন জীবনের প্রতিটা মুহূর্তে।সম্প্রতি নিশা নামের এক কন্যাসন্তান দত্তক নিয়েছেন তারকা। তার সঙ্গে বেশ ভালই সময় কাটাচ্ছেন দু’জনে।