দিনাজপুরের দোকানে চুরি, ছাত্রলীগ নেতা আটক

../news_img/54695 mri n k i.jpg

মৃদুভাষন ডেস্ক ::  দিনাজপুরের বীরগঞ্জ থানার গেটের সামনে অবস্থিত ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং এবং বিকাশ-এর শাখা দৃষ্টি ইলেকট্রো নামে একটি দোকানে শুক্রবার দিনদুপুরে তালা কেটে ৮ লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে।
 
এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ উপজেলা ছাত্রলীগের যুগ্মআহবায়ক রিয়াদ মাহমুদ রনি (৩০) নামে এক যুবককে আটক করেছে বলে জানিয়েছে বীরগঞ্জ থানার এএসআই মো. মামুনুর রশিদ মামুন।
 
রিয়াদ মাহমুদ রনি পৌর শহরের ১নং ওয়ার্ডের বাসিন্দা মো. মনতাজ আলীর ছেলে।
 
দৃষ্টি ইলেকট্রোর মালিক আরিফ মাসুম পল্লব জানান, দুপুর সোয়া ১টায় দোকান বন্ধ করে জুমার নামাজের জন্য বাড়িতে যাই। দুপুর ২টায় দোকানের কর্মচারী বুলু দোকান খুলতে এসে দেখে দোকানের তালা কাটা। বিষয়টি সে আমাকে তাৎক্ষণিকভাবে মোবাইলে জানায়। আমি ছুটে এসে ঘটনাস্থলে উপস্থিত লোকজনসহ দোকানের ভেতরে প্রবেশ করি এবং দেখতে পাই দোকানের রক্ষিত ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং এবং বিকাশ-এর লেনদেনের টাকা নেই।
 
বিষয়টি পুলিশকে জানালে বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। দোকানের আনুমানিক ৮ লাখ টাকা চুরি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে তিনি জানান।
 
বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ বিষয়টি নিশ্চিত করে জানান, রহস্যজনক চুরির ঘটনা তদন্তে পুলিশ কাজ শুরু করেছে। চুরির ঘটনার প্রকৃত তথ্য শিগগিরই উদঘাটন করা হবে।