মেয়র আনিসের অবস্থা উন্নতির দিকে, গুজবে কান দিবেন না

../news_img/54710 mri n k i.jpg

মৃদুভাষন ডেস্ক :: ঢাকা উত্তর সিটির মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থা উন্নতির দিকে, বলে জানিয়েছেন তার পরিবার। তাকে নিয়ে গুজব ছড়া‌নো হ‌চ্ছে, ব‌লেও দা‌বি ক‌রে‌ছেন লন্ড‌নে আনিসুল হকের সঙ্গে অবস্থানরত তার বড় ছেলে না‌ভিদুল হক।

মেয়র আনিসুল হক লন্ডনের একটি হাসপাতালে নিরাময়যোগ্য ব্রেইনের রোগে আক্রান্ত হয়ে ভর্তি আছেন। এদিকে, তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে নানামূখী গুজব ছড়ানো হচ্ছে।

লন্ডনে অবস্থানরত মেয়র আনিসুল হকের ছেলে নাভিদুল হক জানিয়েছেন, বাবার (আনিসুল হক) শারিরীক অবস্থা আগের চেয়ে উন্নতির দিকে। কোনো ধরণের বিভ্রান্তিকর খবরে কান না দেয়ারও আহ্বান জানিয়েছেন নাভিদুল।

এর আগে, চিকিৎসকরা জানিয়েছেন, তার (আনিসুল হক) অবস্থা আগের মতোই রয়েছে। মস্তিষ্কে রক্তনালীর প্রদাহের উপসর্গ নির্ণয় করার চেষ্টা চালানো হচ্ছে। প্রথম দফায় দেওয়া ওষুধ তার শরীরে সেভাবে এখনও কাজ করেনি, বলেও জানান চিকিৎসকরা। চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ডেইজি সারোয়ার বলেন, আমাকেও ফেসবুকে অনেকেই গুজবের কথা বলেছেন। তবে লন্ডনে তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়া গেছে, মেয়র আনিসুল হক এখন আগের চেয়ে একটু ভালো আছেন।