ছেলের প্রথম জন্মদিনে পাশে থাকবেন তো বাবা শাকিব?

../news_img/55436mmri iu.jpg

মৃদুভাষণ ডেস্ক : এই মুহূর্তে তারকাদের সন্তানদের মধ্যে সবচেয়ে আলোচিত, আদরনীয় ও তারকা খ্যাতির শীর্ষে আছে সুপারস্টার অভিনেতা শাকিব খানের একমাত্র ছেলে আব্রাম খান। চলতি বছরে তুমুল নাটকীয়তার ভেতরে আব্রামের পরিচয় প্রকাশ্যে এলেও বাবার চেয়ে তারকা খ্যাতি এখন কম নয় তার! তবে সবকিছুর পরেও বাপ-ছেলের রসায়ন সর্বদা তুঙ্গে!

বাপ-ছেলের রসায়ন জমে উঠলেও আর দশটা পাঁচটা তারকা বাবার মতো শাকিবকে কাছে পান না জুনিয়র খান। স্ত্রী অপু বিম্বাসের সঙ্গে শাকিবের সম্পর্কের দূরত্ব তৈরি হওয়ার মাশুল দিতে হচ্ছে জয়কে। যার কারণে দেখা যায় জীবনের প্রথম ঈদটাও তাকে করতে হয়েছে বাবাকে ছাড়াই! তবে ঈদুল আযহাতে বাবাকে পাশে পেলেও নিজের প্রথম জন্মবার্ষিকীতে বাবাকে কাছে পাবেন কিনা সেটা নিয়ে দেখা দিয়েছে সংশয়!

যৌথ প্রযোজনার ছবি ‘চালবাজ’-এর কারণে ছেলের জীবনের প্রথম ঈদটায়(ঈদুল ফিতর) বাবাকে পাশে পায়নি আব্রাম খান জয়। সেসময় ছবির শ্যুটিংয়ের কাজে লন্ডনে ছিলেন শাকিব। তবে সদ্য অনুষ্ঠিত কোরবানি ঈদে ছেলের পাশে থাকলেও জয়ের প্রথম জন্ম বার্ষিকীতে শাকিবের দেশে থাকা নিয়ে দেখা দিয়েছে সংশয়! কারণ, এখনও তিনি ‘চালবাজ’ ছবির শ্যুটিংয়ে লন্ডনে রয়েছেন।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম হয় শাকিবপুত্র আব্রাম খান জয়ের। সেই হিসেবে আসছে ২৭ তারিখে এক বছর পূর্ণ হতে চলেছে জুনিয়র খানের। অথচ এই সময়ে বাবাকে পাশে পাওয়া নিয়ে দেখা দিয়েছে সংশয়। যদিও লন্ডনে শাকিবের ‘চালবাজ’ ছবিটির শ্যুটিং ২৪ সেপ্টেম্বরেই শেষ হয়ে যাওয়ার কথা রয়েছে। কিন্তু সিডিউল মতো যদি না তাহলে দেশে আসতে পারবেন না শাকিব। কেনো এই ছবিটি নিয়ে সিনে-ফেডারেশনের সঙ্গে বেশ ঝামেলায় পোহাতে হয়েছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজকে। আর এ কারণেই ছবিটি শেষ করাই এখন ‘চালবাজ’ টিমের কাছে বড়ো চ্যালেঞ্জ। আর এসব কারণেই একমাত্র ছেলের প্রথম জন্মদিনটিও মিস্ করে ফেলতে পারেন শাকিব!

অন্যদিকে ছেলের প্রথম জন্মদিন উপলক্ষ্যে বিশাল আয়োজন করার পরিকল্পনা করছেন আব্রাম জয়ের মা ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। যেখানে কাছের আত্মীয়স্বজন, গণমাধ্যমকর্মী, সহ-কর্মীসহ সবাইকে আমন্ত্রণ জানাবেন বলে ভাবছেন তিনি। তবে সে অনুষ্ঠানের পরিকল্পনা এখনই প্রচারের পক্ষে নয় অপু।