‘বুবলি এখন শাকিবের হিরোইন, অপু কি বুঝতে পারছে না!

../news_img/55448mmri iu.jpg

মৃদুভাষণ ডেস্ক::’এই মুহূর্তে ঢাকাই ছবিতে বহুল চর্চিত বিষয়গুলোর একটি শাকিব-অপু ও বুবলি দ্বন্দ্ব। বুবলির সঙ্গে শাকিবের মাখামাখি খুব ভালো চোখে দেখছেন না তার স্ত্রী অপু বিশ্বাস। তাই প্রকাশ্য হচ্ছে অপু-বুবলির দ্বন্দ্ব। বুবলিকে নিয়ে প্রায়শই বিভিন্ন টিভি অনুষ্ঠানে ব্যঙ্গাত্মক কথা বলেন অপু। আর তাই সম্প্রতি সোশাল সাইটে অপুকে উদ্দেশ্য করে স্ট্যাটাস দিয়ে ক্ষোভও ঝেড়েছেন বুবলি!

চলতি বছরে তুমুল নাটকীয়তার ভেতরে শাকিব-অপুর সম্পর্ক ও একমাত্র ছেলে আব্রামের পরিচয় প্রকাশ্যে আসার পর দেখা দিয়েছে নতুন সমস্যা। বুবলিকে নিয়ে নানা সময়ে প্রকাশ্যে সমালোচনা করায় দুই নায়িকার মধ্যে দ্বন্দ্ব এখন চরমে! আর এই বিষয়টি সদ্য সম্প্রচারিত ‘সেন্স অব হিউমার’ নামের একটি টিভি অনুষ্ঠানেও চর্চার বিষয় হয়ে দাঁড়ালো।

এটিএন বাংলায় ১০ সেপ্টেম্বর প্রচার হয় সেলিব্রেটি ‘সেন্স অব হিউমার’। এই পর্বের অতিথি ছিলেন চিত্রনায়িকা শাবনূর। অভিনেতা ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয় এর পরিকল্পনা ও উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন আবদুস সাত্তার। আর এই অনুষ্ঠানেই শাকিবকে নিয়ে অপু ও বুবলির দ্বন্দ্বের প্রশ্নে কথা বলেন চিত্রনায়িকা শাবনূর।