যৌনতায় রাম রহিমের তীব্র আসক্তি! তাই জেলে বসে...

../news_img/55457mmri iu.jpg

মৃদুভাষণ ডেস্ক::জেলে ভালো করে খাচ্ছেন না, ঘুমাচ্ছে না গুরমিত ‘বাবা’ রাম রহিম। কখনও পায়চারি, কখনও অস্থির অস্থির ভাব। কখনও নিজের মনেই বিড়বিড় করে চলা। রোহতক জেলে রাম রহিমকে পরীক্ষা করার পর চিকিৎসকরা বলছেন, এই অস্থিরতার প্রধান কারণ যৌনতায় ‘বাবা’র তীব্র আসক্তি।

ডেরা সোচ্চা সৌদার সাম্রাজ্যে এতদিন চাহিদা মতো নিজস্ব ‘প্রয়োজন’ মিটিয়েছে রাম রহিম। কিন্তু প্রতি দিনের সে অভ্যাসে ছেদ পড়েছে এ বার। জেলে দীর্ঘ দিন এ চাহিদা না মেটানোর কারণেই রাম রহিম এমন অস্থির হয়ে পড়ছে বলে জানালেন চিকিৎসকরা।

এ জন্য গুরমিতের মানসিক চিকিৎসার প্রয়োজন রয়েছে বলেও জানান রোহতক জেলের চিকিৎসকরা। শিগগির চিকিৎসা শুরু না হলে সমস্যা আরও বাড়তে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন তারা।

জেল সূত্রের বরাত দিয়ে ভারতের সংবাদ মাধ্যম আনন্দবাজার জানিয়েছে, ‘বাবা’ সম্ভবত চিকিৎসকদের তার এই যৌন সমস্যার কথা বলেছেন। এবং এই সমস্যার ফলেই যে তার শরীর খারাপ হচ্ছে তাও বলেছেন।

‘বাবা’র এই অস্থিরভাবের পিছনে মাদকাসক্তি রয়েছে কি না, তাও অবশ্য খতিয়ে দেখছেন চিকিৎসকরা।

সম্প্রতি সিবিআই আদালতের অন্যতম সাক্ষী প্রাক্তন ডেরা সদস্য গুরদাস সিংহ তোর ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, মদ ও ড্রাগেও আসক্ত রাম রহিম। ১৯৮৮ থেকে নিয়মিত মদ্যপান করে সে।

গুরদাসের দাবি, নিয়মিত এনার্জি ড্রিঙ্ক ও সেক্স টনিক খেত গুরমিত।