স্ত্রীর গোসলের সময় বাথরুমে উঁকি, শিশুকে হত্যা করল স্বামী!

../news_img/55895mri nu.jpg

মৃদুভাষণ ডেস্ক::গত দুই দিন ধরে নিখোঁজ থাকার পর ২৯ সেপ্টেম্বর শুক্রবার দক্ষিণ-পশ্চিম দিল্লির ওখলা ফেজ ২ অঞ্চল থেকে ৬ বছরের একটি শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শিশুটিকে হত্যার অভিযোগে ১৯ বছর বয়সী রোহিত নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এদিকে অভিযুক্ত রোহিতের দাবি, তার স্ত্রী বাথরুমে গোসল করতে গেলে ৬ বছরের ওই শিশুটি বাথরুমে উঁকি দেয় সেই সঙ্গে অশ্লীল মন্তব্যও করে।

এদিকে নিহতের বাবা পুলিশকে জানান, তার ছেলের প্রতি কারও কোনো বিদ্বেষ ছিল না। কেন প্রতিবেশী রোহিত তার ছেলেকে খুন করেছে সে বুঝতে পারছেন না।

পুলিশ জানায়, বুধবার বাড়ির বাইরে খেলতে যাওয়ার পর ওই শিশুটিকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে শুক্রবার শিশুটির লাশ উদ্ধার করা হয়।

অভিযুক্ত যুবকের দাবি, তিনি নতুন বিয়ে করেছেন। তার বউ বাথরুমে গোসল করতে গেলে ছেলেটি বাথরুমে উঁকি দেয় এবং খারাপ মন্তব্য করতে থাকে। রাগে ওই যুবক ছেলেটিকে বাসায় ডেকে নিয়ে যায়। এবং পেটায়। এসময় ছেলেটির মাথায় শক্ত কোনো কিছুর সাথে লেগে ফেটে রক্ত বের হতে শুরু করে।
ভয়ে রোহিত ছেলেটিকে একটি চাদর দিয়ে পেচিয়ে বিছানার ড্রয়ারের ভেতরে রেখে দেয়। পরে গন্ধ বের হতে থাকলে আশেপাশের লোকজন গিয়ে ওই শিশুর দেহটি উদ্ধার করে।-হিন্দুস্তান টাইমস