অপহরনের অভিযোগে টাওয়ার হ্যামলেটসের এক ব্যক্তির জেল

../news_img/54922 mrin k.jpg

মৃদুভাষণ ডেস্ক :: অপহরণ, অস্ত্র রাখা এবং ড্রাইভিংয়ে নিষেধাজ্ঞা থাকার পরেও বিনা ইন্স্যুরেন্সে গাড়ি চালানোর অভিযোগে বাঙালী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের বেথনালগ্রীনের এক ব্যক্তিকে জেলদন্ড দিয়েছে আদালত। দন্ডপ্রাপ্ত ব্যক্তির নাম শাফাক আব্বাস। বয়স ২৪ বছর।তিনি বেথনালগ্রীনের উইকফোর্ডের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, চলতি বছরের ১৮ এপ্রিল দিনের বেলা আব্বাসকে ড্রাইভিংয়ে নিষেধাজ্ঞা থাকার পরেও বিণা ইন্স্যুরেন্সে গাড়ি চালানোর অভিযোগে আটক করে পুলিশ। তার গাড়িতে অস্ত্রও পাওয়া যায়। এ সময় আব্বাসের অসংলগ্ন কথাবার্তায় পুলিশের সন্দেহ আরো বেড়ে যায়। ব্যাপক জিজ্ঞাসাবাদের মুখে আব্বাস এক সময় পুলিশের কাছে স্বীকার করেন যে, তার গাড়ির বুটে ২৬ বছর বয়সী এক মহিলা আটক আছেন। পুলিশ গাড়ির বুট খুলে মহিলাকে উদ্ধার করে। মহিলা তখন কাঁদছিলেন এবং তার অবস্থা একদম বিধ্বস্ত ছিল বলে পুলিশ জানিয়েছে।

আব্বাসের বিরুদ্ধে অপহরণ, যোগ্যতা না থাকা স্বত্ত্বেও গাড়ি ড্রাইভিং ও বিণা ইন্স্যুরেন্সে গাড়ি ড্রাইভিং এবং অস্ত্র রাখার অভিযোগে অভিযুক্ত করা হয়। স্নেয়ার্সব্রোক ক্রাউন কোর্টে ৪দিনের শুনানি  শেষ গত ১৫ সেপ্টেম্বর শাফাক আব্বাসকে ১৫ মাসের জেলদন্ড দেন বিচারক। জেলদন্ডের পাশাপাশি ২০২১ সাল পর্যন্ত আব্বাসের উপর গাড়ি ড্রাইভিংয়ে নিষেধাজ্ঞা আরোপ করেছে আদালত।