ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জে বাস-এম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নিহত

../news_img/map Nabigonj.gif

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ(হবিগঞ্জ) থেকে :: ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার বড়চর নামক স্থানে বাস-এম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে এম্বুলেন্স চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গর্ভবর্তী মহিলা, শিশুসহ ৮জন আহত হয়েছেন। গত শুক্রবার রাত ৭টার দিকে এ দূর্ঘটনা ঘটে। আহতদের তাৎক্ষণিক পরিচয় জানা যায়নি। আহদের স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাপসাতালে ভর্তি করা হয়েছে।


স্থানীয়রা জানান, কুমিল্লা থেকে সিলেটগামী পাপিয়া ট্রান্সপোর্টের একটি বাস অপর দিক থেকে আসা রোগী বহনকারী এম্বুলেন্সকে মুখোমুখি চাপা দেয়। এতে ওই এম্বুলেন্সটি ধুমরে মুচড়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় এম্বুলেন্সে থাকা লোকজনের চিৎকারে আশ পাশের লোকজন এসে উদ্ধারের চেষ্টা চালায়। প্রায় ঘন্টা খানেক সময় প্রাণপন চেষ্টার পর স্থানীয়রা তাদের উদ্ধার করা হয়। এসময় প্রায় দেড় ঘন্টাব্যাপী মহাসড়কের সকল প্রকার যান চলাচল বন্ধ থাকে। স্থানীয়দের অভিযোগ, পুলিশ ও পায়ার সার্ভিসের লোকদের গাফিলাতিতে ঘটনাস্থলে আসায় বেশি ক্ষয়ক্ষতি হয়।

খবর পেলে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ার, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আতাউর রহমান একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছে। এব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্য এস.এম আতাউর রহমান জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি স্বাভাবিক করা হয়।