খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে র‌্যাব-৬ ও ভ্রাম্যমাণ আদালতের দালাল অভিযান

../news_img/549৪০ mrin k.jpg

ওয়াহিদুজ্জামান, খুলনা প্রতিনিধি :: দালাল চক্রের বিষয়ে নিদিষ্ট তথ্যের ভিত্তিতে র‌্যাব -৬ এর একটি দল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান পরিচালনা করে। অভিজানে আটককৃত হাসপাতাল সংলগ্ন একটি ডায়গস্টিক সেন্টারের মালিক সহ মোট ২১জনক পুরুষ ও মহিলাকে ভ্রাম্যমাণ অদালত জন উপদ্রব  আইনে আর্থিক জরিমানা সহ সর্ব চ্চ ১৫ দিনের জেল শাস্তি প্রদান করা হয়।একই দিনে র‌্যাব ও  ভ্রাম্যমাণ আদালতের যৌথ অভিযানে হাসপাতাল অভ্যন্তরে  খাবার ক্যান্টিনে অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে রোগীদের খাবার তৈরি ও সরবরহে চুক্তিভিত্তিক ক্যান্টিন মালিক মোঃ হুমায়ুন কে ৫০হাজার টাকা জরিমানা (অনাদায়ে ১৫দিনের বিনাশ্রম কারাদণ্ড ) প্রদান করা হয়।

গতকাল সকালে র‌্যাব -৬ অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নানের নেত্রিত্যে একটি দল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে অভিজানে চালিয়ে প্রথমে মোট ২৬ জন কে আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট  মোঃ আল-মামুনের উপস্থিতিতে ভ্রাম্যমান আদালত অভিজুক্তের বিরুদ্ধে যাচাই বাছাই করে শাস্তি প্রদান করে।

ভ্রাম্যমান আদালতে শাস্তিপ্রাপ্ত সুগন্ধা ডায়গনপ্সটিক সেন্টারের মালিক সেলিম শেখকে সব্রচ্চ ৫০হাজার টাকা জরিমানা সহ ১৫ দিনের জেল প্রদান করা  হয়।
এছাড়া ২০জন মহিলা ও একজন পুরুষ দালাল সহ মোট ২২কে ৭দিনের কারাদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরন করা হয়।