যেভাবে জিন্দাবাজার থেকে যুবককে অপহরণ করা হয়

../news_img/54979 mrin k.jpg

মৃদুভাষণ ডেস্ক :: সিলেট নগরীর ব্যস্ততম জিন্দাবাজার এলাকায় প্রকাশ্যে অপহরণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকাল ৪ টার দিকে পশ্চিম জিন্দাবাজারে জল্লারপাড় রোডে এ অপহরণের ঘটনাটি ঘটে।

অপহৃত ব্যক্তি যুবক হচ্ছেন ফারুক আহমদ (২৮)। সে টুকেরবাজার এলাকার শিবেরবাজার দিঘীরপাড় এলাকার বাসিন্দা। তবে কি কারণে এবং কারা তাকে অপহরণ করেছে সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি।

অপহরণের ঘটনার একটি ভিডিও চিত্র সাংবাদিকদের কাছে পৌঁছেছে।

সেটিতে দেখা যাচ্ছে একটি সিএনজি চালিত অটোরিকসাতে করে কয়েকজন যুবক এক অন্য আরেক যুবককে অপহরণ করে নিয়ে যাচ্ছে। পরে অটোরিকসাটি নগরীর মির্জাজাঙ্গাল এলাকার দিকে চলে যায়।

অপহরণকারীরা  ছাত্রলীগের একটি গ্রুপের সাথে জড়িত বলে জানিয়েছেন বেশ কয়েকজন। এসময় উৎসুক জনতা দাঁড়িয়ে দাঁড়িয়ে অপহরণের ঘটনা দেখলেও কেউ অপহরণকারীদের বাঁধা দেননি।

মিলেনিয়াম মার্কেটের ব্যবসায়ী সমিতির সভাপতি শাহ জাকির আহমদ  বলন- ওই যুবকটি মিলেনিয়াম মার্কেটে নিয়মিত আসা যাওয়া করতো। কিন্তু কি কারণে তাকে অপহরণ করা হলো সেটি তাদের জানা নেই।

তিনি বলেন- একটি দোকান ভাড়া প্রদানের জন্য সে মার্কেটে আসতো। আমরা বিষয়টি তার আত্মীয়-স্বজনদের জানানোর চেষ্টা করছি।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা অপহরণের ঘটনাটি নিশ্চিত করে বলেন- বিষয়টি অনুসন্ধান চালাচ্ছি। অপহরণকারীদের ধরতে পুলিশ গুরুত্ব সহকারে অভিযান চালাবে। প্রকাশ্যে দিবালোকে এরকম ঘটনা মেনে নেয়া যায়না উল্লেখ করেন এই কর্মকর্তা।