শাশুড়ির জন্মদিনের পার্টিতে উচ্ছ্বাসিত জাহিদ হাসান

../news_img/56163mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক::বাংলাদেশের মিডিয়াতে বেশ কিছু জনপ্রিয় জুটি রয়েছে, যারা অভিনয় জগতের বাইরেও ব্যক্তিজীবনে দাম্পত্যের বন্ধনে আবদ্ধ হয়েছেন। জাহিদ হাসান ও সাহিয়া ইসলাম মৌ তেমনি এক যুগল।

দীর্ঘদিন যাবত সংসার জীবনে তাদের একসঙ্গে পথ চলা।

জাহিদ হাসান সম্পর্কে নতুন করে কী আর বলার রয়েছে। নিজের অভিনয় নৈপুণ্যে দিয়ে অধিষ্ঠিত হয়ে আছেন বিনোদন প্রেমী মানুষের হৃদয়ে। নাটক কি সিনেমা, উভয় জগতেই রয়েছে তার পদার্পণ। তার জীবন সঙ্গী মৌ। তিনিও সংস্কৃতির সঙ্গে জড়িয়ে রয়ছেন ওতপ্রোতভাবে। মৌ বড় হয়েছেন একটি সাংস্কৃতিক পরিমণ্ডলেই। তার মায়ের নাম রাশা ইসলাম।

 রাশা ইসলাম মূলত বাংলাদেশের স্টিল অ্যাড মডেলিং-এর পথিকৃৎ। তিনিই বাংলাদেশের প্রথম মডেল ও নৃত্যশিল্পী। এছাড়াও তিনি নাটকে প্রযোজনা করে থাকেন।

আজ ৯ অক্টোবর ছিল মৌ এর জননী তথা জাহিদ হাসানের শাশুড়ি রাশা ইসলামের জন্মদিন। বেশ জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়েছে দিনটি। জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন জাহিদ হাসান, সাদিয়া ইসলাম মৌ, বিপ্লব সাহাসহ রাশা ইসলামের পরিবারের সদস্য এবং বন্ধুরা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন জাহিদ হাসান নিজেই।

উক্ত জন্মদিনের কিছু ছবি ও ভিডিও চিত্র পাওয়া গিয়েছে ফ্যাশন ডিজাইনার এবং বিশ্ব রঙ প্রতিষ্ঠাতা বিপ্লব সাহার ফেসবুক অ্যাকাউন্টে।