বিমান থেকে ঝাঁপ দিয়েই প্রেমের শুরু এই দুঃসাহসিক দম্পতির

../news_img/56181mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক : এই প্রেমিক যুগলের প্রেমকে উড়ন্ত ভালোবাসা বলাই যেতে পারে। সাধারণ প্রেমিক প্রেমিকাদের ঐতিহ্যপূর্ণ প্রেমের গল্পের মত এরা রেস্তোরাঁ বা সিনেমাহলকে তাদের প্রেম থেকে বাদ রেখেছেন। টিমহওয়েল এবং তার গার্লফ্রেন্ড এওয়া, দুজনে গোটা বিশ্বে উড়ছেন উইংসুটসে।

দুঃসাহসিক এই দম্পতির দেখা মাদ্রিদে, যেখানে টিমহওয়েল প্রশিক্ষণ নিচ্ছিলেন বেস জাম্পের জন্য, আর সেখানেই তার প্রশিক্ষক হিসাবে ছিলেন এওয়া। ট্রেনিং চলাকালীন তারা দুজনে বেশ কিছুদিনের মধ্যে একে অপরের কাছে চলে আসেন।

টিম বলেন ‘কাজের সূত্রে ৬ মাস সমুদ্রে ভেসে থাকার পর নিজেকে ২ মাসের ছুটি দিয়েছিলাম, যাতে আমি ইউরোপ ট্যুর করে নিজের প্রথম উইংসুট বেসজাম্পের লক্ষ্যে পৌঁছতে পারি। স্পেনে প্রথম উইংসুট পরে প্লেন থেকে বেসজাম্প শেখা শুরু।’

তিনি বলেন ‘যখন আমি ল্যান্ড করলাম, ড্রপ জনে প্রশিক্ষক হিসাবে ছিল এওয়া, তার কাছে আমি কিছু টিপস জানতে চাই প্লেন থেকে জাম্প করবার। এটাই ছিল আমার এওয়ার সঙ্গে সাক্ষাত্‍। এওয়া পোল্যান্ডের বাসিন্দা। জেনিভার একটি এয়ারলাইন্স সংস্থায় প্রোজেক্ট ম্যানেজার হিসাবে কাজ করে। এরপর আমরা ঠিক করি ইতালিতে দেখা করে বেস জাম্প করব।’

তখন থেকেই টিমহওয়েল এবং এওয়া দুজনে গোটা বিশ্বে ভ্রমণ করছেন। কখনও ট্রেকিং করেন, কোনসময়ে খাড়া পাহাড় থেকে ঝাঁপ দিয়ে এক অন্যরকম রোমাঞ্চের স্বাদ নেন একসঙ্গে। নিজেদের আবেগকে সাধারণ প্রেমের মধ্যে আবদ্ধ না রেখে, একটা দুঃসাহসিক প্রেমের পর্যায়ে নিয়ে গিয়েছে এই যুগল, যা সত্যিই অবাক করে দেবে অনেককেই।