ওসমানীনগরে প্রতিপক্ষের হামলায় ৬জন আহত

../news_img/Osmaninagar Sylhet Pic-11-10-17(2).jpg

ওসমানীনগর(সিলেট)প্রতিনিধি::সিলেটের ওসমানীনগরে ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৬জন আহত হয়েছে।  বুধবার দুপুরে উপজেলার সাদীপুর ইউপির গজিয়া গ্রামে ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, গজিয়া গ্রামের সিরাজ উদ্দিন(৮০), তার ছেলে সুন্দর মিয়া(৩৫), সাইস্তা মিয়া(৩০), শামীম মিয়া(২৮), ছামির মিয়া(৩৩) ও একই গ্রামের আংগুর মিয়া(২৫)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বালাগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার সাদীপুর ইউপির গজিয়া গ্রামের সিরাজ উল্লার সাথে একই গ্রামের চান মোল্লার ভূমি সংক্রান্ত বিরোধ বেশ কিছু দিন ধরে চলে আসছে। এ নিয়ে থানা পুলিশ সহ একাধিকবার সালিশ বৈঠকও হয়।  বুধবার দুপুরে বিরোধপূর্ণ ভূমিতে চান মোল্লার ছেলে জাকারিয়া গংরা গাছ রোপন করতে গেলে বৃদ্ধ সিরাজ উল্লা তাদের বাধা দেন। এ সময় প্রতিপক্ষ জাকারিয়া গংরা সিরাজ উদ্দিন মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে সিরাজ উল্ল্যা গুরুতর আহত হন। খবর পেয়ে সিরাজ উদ্দিনের ছেলেরা তাকে উদ্ধার করতে গেলে পুনরায় জাকারিয়া গংরা সিরাজ উল্লার ছেলেদের ওপর হামলা করলে এসময় সিরাজ উল্লার চার ছেলে সহ এক গ্রামের এক সালিশ ব্যক্তি আহত হন।

এ ঘটনায় সিরাজ উল্লার ছেলে সুন্দর মিয়া বাদী হয়ে ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

চান মোল্লার ছেলে জাকারিয়ার সাথে মোবাইলে একাধিকবার যোগাযোগ করার চেষ্ঠা করলেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। স্থানীয় ভাবে বিষয়টি নিস্পত্তির চেষ্ঠা চলেছে না হলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।