জন্মদিনে যে কারণে শাকিবকে ধন্যবাদ দিলেন অপু

../news_img/56215mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক: আজ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের জন্মদিন। বিশেষ এই দিনে আত্মীয়স্বজন, বন্ধু ও ভক্তদের শুভেচ্ছা পাচ্ছেন অপু। সকাল থেকে ছেলের সঙ্গেই জন্মদিন কাটিয়েছেন তিনি। বিকেলে ছেলেকে নিয়ে ঘুরতে বের হবেন। রাতে বন্ধুদের নিয়ে কেক কাটা হবে বলে জানিয়েছেন অপু বিশ্বাস।

অপু বলেন, সবাই ফোন করছে, অনলাইনে শুভেচ্ছা জানাচ্ছে, সবার সঙ্গে কথা বলতে বলতে দেখি দিন পার হয়ে গেল। সকাল থেকে কিছু করার সময়ই তো পাইনি। এখন ছেলে ঘুমাচ্ছে, বিকেলে তাকে নিয়ে ঘুরতে যাব। রাতে ছেলেকে নিয়ে কেক কাটব।

জন্মদিনে ছেলে আব্রাম খান জয়ই তাঁর সেরা উপহার জানিয়ে অপু বলেন, জয়কে উপহার দেওয়ায় শাকিবকে ধন্যবাদ। জয়কে নিয়ে এটা আমার প্রথম জন্মদিন। এখন আমার ধ্যানজ্ঞান সবই আব্রাম খান জয়। সবাই দোয়া করবেন আমার ছেলেকে যেন আমি ভালোভাবে মানুষ করতে পারি। আমার প্রত্যেকটা মুহূর্ত ভালো কাটে জয়ের কারণে। তার একটা হাসি আমার জীবনের সব কষ্টকে মাটি করে দেয়।

মাতৃত্বের কারণে এক বছরেরও বেশি সময় চলচ্চিত্র থেকে দূরে ছিলেন অপু বিশ্বাস। এরই মধ্যে তিনি শুটিংয়ে ফিরেছেন। চলতি সপ্তাহে তিনি ‘পাঙ্কু জামাই’ ছবির শুটিং শেষ করেছেন। নতুন চলচ্চিত্রের জন্য নিজেকে প্রস্তুত করছেন। তবে ঝুলে থাকা পুরাতন ছবিগুলোর কাজ আগে শেষ করতে চান তিনি।

১৯৮৩ সালের আজকের এই দিনে বগুড়ায় জন্মগ্রহণ করেন অপু বিশ্বাস। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে অপু ছোট।