স্বামীর ৪৯ লক্ষ টাকার মালামাল নিয়ে ফেসবুক প্রেমিকের বাড়িতে রোমানা

../news_img/56248mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক: ফেসবুকে পরিচয়ের পর চুটিয়ে প্রেম। তারপর স্বামীর বাড়ীর মালামাল ট্রাক বোঝাই করে গেল শনিবার ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়ায় প্রেমিকের বাড়ীতে। সাথে দু সন্তানও। স্বামীর মামলা দায়েরের পর যাত্রাবাড়ী থানা পুলিশ রোমানা আফরোজ নামের ঐ গৃহবধূ ও তার প্রেমিক মিরন কে সোমবার  ভান্ডারিয়া  থেকে গ্রেফতার করে ঢাকায় নিয়ে গেছে। ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, রোমানার স্বামী শওকত হোসেন সৌদিতে থাকেন। দুই ছেলে রায়হান ও নূর হোসেনকে নিয়ে রোমানা থাকতেন স্বামীর  বাড়ী ঢাকার যাত্রাবাড়ীর গোবিন্দপূর বাগানবাড়ী এলাকার আয়শা মঞ্জিলে। ফেসবুকে রোমানার পরিচয় হয় আরেক সৌদি প্রবাসী রিয়াজ মোহম্মদ মিরনের সাথে। রিয়াজ মোহম্মদ মিরনের বাড়ী পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার হেতালিয়া গ্রামে। পরিচয়ের পর রিয়াজের সাথে চুটিয়ে প্রেম করে রোমানা। গেল শনিবার রোমানা আফরোজ তার দুই ছেলে রায়হান ও নূর হোসেন এবং স্বামী শওকতের ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালঙ্কার আসবাবপত্রসহ প্রায় ৪৯ লক্ষ টাকার মালামাল দুইটি ট্রাকে ভর্তি করে প্রেমিক মিরনের  ভান্ডারিয়া উপজেলার হেতালিয়া গ্রামে চলে আসে।

ওসি জানান, এ ঘটনায় রোমানার স্বামী শওকত হোসেন বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করে। সোমবার যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক জাকির হোসেন ভান্ডারিয়া থানা পুলিশের সহায়তায় ভান্ডারিয়া উপজেলা হেতালিয়া গ্রাম থেকে প্রেমিক যুগলকে গ্রেফতার করে এবং মালামাল উদ্ধার করে ঢাকায় নিয়ে গেছে। যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক জাকির হোসেন জানান, রোমানা আফরোজ ও তার প্রেমিক রিয়াজ মোহম্মদ মিরনকে মঙ্গলবার আদালতে হাজির করা হবে।