কাজ পেতে স্বেচ্ছায় সহবাস করে অভিনেত্রীরা, বললেন অভিনেত্রী

../news_img/56262mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক::কোনও পুরুষ নয়। এবার অভিনেত্রীদের দিকে বিস্ফোরক অভিযোগের আঙুল তুললেন এক অভিনেত্রীই। ইন্ডাস্ট্রি কালচারের মুখোশ খুললেন অভিনেত্রী ভৈরবী গোস্বামী। শোনা যায়, নতুন অভিনেত্রীদের কাজ দেওয়ার জন্য তাদের সঙ্গে সহবাস করে পরিচালক বা প্রযোজকরা। সহবাসে কেউ রাজি হয়, কেউ হয় না। এনিয়ে প্রযোজক বা পরিচালকদের নামে নানা কথা রটে। তবে প্রযোজক বা পরিচালকদের দিকে নয়, সরাসরি অভিনেত্রীদের দিকে অভিযোগের আঙুল তুললেন অভিনেত্রী ভৈরবী গোস্বামী। বললেন, নিজের ইচ্ছেয় কাজ পেতে সহবাস করে অভিনেত্রীরা।

টুইটবার্তায় ভৈরবী লিখেছেন, কাজ পাওয়ার জন্য প্রথমে স্বেচ্ছায় সহবাস করে অভিনেত্রীরা। বছর দশেক পরে তারাই ভোল বদলায়। যার সঙ্গে সহবাস করেছিল তার বিরুদ্ধেই শ্লীলতাহানির অভিযোগ আনে। ভৈরবীর এই টুইটটি সামনে আসার পর মিশ্র প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। কেউ কেউ বলেছেন, সবার ক্ষেত্রে এমনটা হয় না। আবার কারোর বক্তব্য, একেবারেই ঠিক বলেছেন ভৈরবী। তাঁর ফ্যান-ফলোয়ারদের উত্তরও দিয়েছেন অভিনেত্রী। বলেছেন, পৃথিবীর সব সিনে ইন্ডাস্ট্রিতেই এটা সত্যি। সবার ক্ষেত্রে এটা হয় তা নয়। তবে ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার জমি শক্ত করতে এই পথ বেছে নেন অভিনেত্রীরা।

২০০৭ সালে ভেজা ফ্রাই ছবিতে বলিউডে ডেবিউ করেন ভৈরবী। ছটি ছবিতে কাজ করেছেন। করেন মডেলিংও। থিয়েটার অভিনেতা হিসেবে জনপ্রিয়তা রয়েছে এই অভিনেত্রীর।

ইন্ডাস্ট্রির ভেতরে পুরুষতান্ত্রিকতা নিয়ে বহু কথা হয়। অভিযোগও কম নয়। তবে ভৈরবীর এ কথা যেন মুদ্রার অপর পিঠটিও অকপটভাবে তুলে ধরল।