ওয়ালটন স্মার্টফোন কিনে লাখ টাকা পেলেন পারভেজ

../news_img/56298mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক::চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। নির্দিষ্ট মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনে পণ্য নিবন্ধন করলেই মিলছে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার অথবা ক্যাশব্যাক। এ অফারের প্রথম এক লাখ টাকার ক্যাশব্যাক পেয়েছেন মোহাম্মদ মাসুদ পারভেজ।

একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত মাসুদ বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের ওয়ালটন স্মার্ট জোন থেকে প্রিমো এইচ৬প্লাস মডেলের স্মার্টফোন কেনেন। পরে রেজিস্ট্রেশন করে পেয়ে যান ১ লাখ টাকা ক্যাশব্যাকের মেসেজ।

শুক্রবার সকালে একই শোরুমে ওয়ালটনের পক্ষ থেকে মাসুদ পারভেজের হাতে নগদ এক লাখ টাকা তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন মোবাইল হাউজ-২ এর সত্বাধিকারী মোহাম্মদ খায়রুল ইসলাম, ওয়ালটন সেল্যুলার ফোন বিভাগের ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর আসিফুর রহমান খান, সিনিয়র ডেপুটি ডিরেক্টর মাহমুদুল হাসান, ডেপুটি ডিরেক্টর মিল্টন এবং রিজিওনাল সেলস ম্যানেজার ইকরামুজ্জামান খান।

নগদ এক লাখ টাকা গ্রহণ করে মাসুদ পারভেজ বলেন, খুবই ভালো লাগছে। বিশ্বাসই ইচ্ছে না যে স্মার্টফোন কিনে লাখ টাকা পেয়েছি। আমি গত ৫ বছর ধরে ওয়ালটনের মোবাইল ফোন ব্যবহার করছি। তাদের সার্ভিস নিয়ে সন্তুষ্ট। যে কারণে স্মার্টফোন কিনতে সরাসরি তাদের শোরুমেই চলে আসি। শোরুমে ঢোকার পর এই অফারের বিষয় জানতে পারি। কিন্তু লাখ টাকার ক্যাশব্যাক পাব, সেটা কখনোই ভাবি নি।

১১ হাজার ৯৯০ টাকা দামে ফোনটি কিনে রেজিস্ট্রেশন করার ৫ মিনিটের মধ্যে লাখ টাকার ক্যাশব্যাকের মেসেজ আসে। যখন শোরুমের বিক্রয় প্রতিনিধিরা আমাকে এই কথা বলেন, তখন ভেবেছি তারা মজা করছেন। পরে মেসেজ দেখে বিশ্বাস হয়।

ওয়ালটন স্মার্টফোন কেনার বিষয়ে তিনি বলেন, ওয়ালটন কম দামে ভালো ফিচারের স্মার্টফোন দেয়। তাদের অন্যান্য পণ্যও ভালো। বিশেষ করে তাদের ফ্রিজের বেশ সুনাম। চাকুরির সুবাদে আমাকে অনেক জায়গায় যেতে হয়। প্রচুর মানুষকে ওয়ালটনের পণ্য ব্যবহার করতে দেখি।

জানা গেছে, ক্রেতাদেরকে আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে দেয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার ও ক্যাশব্যাক। নির্দিষ্ট মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনে প্রোডাক্ট রেজিস্ট্রেশন (পণ্য নিবন্ধন) করে ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার অথবা কাশব্যাক।

মঙ্গলবার (১০ অক্টোবর ২০১৭) থেকে চালু হওয়া এ সুযোগ থাকবে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত। দেশের সব ওয়ালটন প্লাজা, ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর, ওয়ালটন মোবাইল ব্র্যান্ড এবং রিটেইলার আউটলেট থেকে এই অফার উপভোগ করা যাবে।

ওয়ালটন প্লাজা এবং ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের কাছ থেকে ক্রয়কৃত স্মার্টফোনের ক্ষেত্রে ক্যাশ ভাউচার পাবেন ক্রেতা। যা দিয়ে তিনি কিনতে পারবেন সমমূল্যের যে কোনো ওয়ালটন পণ্য। বেশি মূল্যের পণ্য কিনলে ক্যাশ ভাউচারের মূল্যের সঙ্গে সমন্বয় করতে পারবেন। আর ওয়ালটন মোবাইল ব্র্যান্ড আউটলেট এবং রিটেইলারের কাছ থেকে ক্রয়কৃত স্মার্টফোনের ক্ষেত্রে ক্রেতা পাবেন ক্যাশব্যাক।

ওয়ালটন সূত্রে জানা গেছে প্রিমো এইচ৬ প্লাস, প্রিমো এন৩, প্রিমো এনএক্স৪, প্রিমো এনএক্স৪ মিনি, প্রিমো আরএম৩, প্রিমো আরএম৩এস, প্রিমো আরএক্স৫, প্রিমো এস৫, প্রিমো এক্স৪ প্রো এবং প্রিমো জেডএক্স৩ মডেলের স্মার্টফোনে লাখ টাকার অফারটি প্রযোজ্য হবে।