আনুশকাকে আদর করে যে নামে ডাকেন কোহলি

../news_img/56360mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক::বলিউড অভিনেত্রী আনুশকা আনুশকা শর্মা আর টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন বিরাট কোহলি দীর্ঘদিন ধরেই প্রেম করছেন। এখন আর জুটির প্রেম নিয়ে কোনো লুকোচুরি নেই। অনেকদিন আগেই বিরাট কোহলি ও আনুশকা শর্মা জুটি নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেছেন। প্রায়ই দুজনকে এক সঙ্গে জনসমক্ষে দেখা যায় বিভিন্ন জায়গা। তাঁরা এক সঙ্গে বিদেশে ছুটি কাটাতে যান। এটা পুরোনো খবর।

নতুন খবর হলো তাঁদের প্রেমকাহিনীর নতুন একটি তথ্য ফাঁস হয়েছে। ফলে খবরের শিরোনাম হয়েছেন এ জুটি। কেমনে, কোথায়, কীভাবে তাদের এ তথ্য ফাঁস হয় তা নিয়েই মিডিয়া পাড়ায় চলছে জোর আলোচনা।

সম্প্রতি অভিনেতা মি. পারফেক্ট আমির খানের সঙ্গে দিওয়ালি উপলক্ষে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন বিরাট কোহলি। সেই অনুষ্ঠানে আমির খান বিরাট কোহলিকে হঠাৎ করেই জিজ্ঞাসা করেন, বিরাট আনুশকাকে কী বলে ডাকেন? টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন তা জানাতে মোটেও দেরি করেননি ঝটপট বলেদিলেন। প্রিয় বান্ধবীকে তিনি ‘নুশকি’ নামে ডাকেন। পরে বিরাট আমিরের কাছে জানতে চান, নামটা মিষ্টি, তাই না?

২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সুবাদে বিরাট কোহলির সঙ্গে আনুশকার ঘনিষ্ঠতা তৈরি হয়। এরপরের ঘটনা সবারই জানা- বন্ধুত্ব থেকে প্রেম। গত বছরের শুরুর দিকে শোনা গিয়েছিল দুজনের মধ্যে একবার ছাড়াছাড়ি হয়েছিল। এর পরপরই দুজনকে আবার একসঙ্গে বিভিন্ন জায়গা দেখা যায়।

আনুশকার শর্মার সঙ্গে সম্পর্ক নিয়ে অবশ্য কম সমালোচনা সইতে হয়নি বিরাট কোহলিকে। মাঝখানে সমর্থকরা কোহলির ব্যর্থতার জন্য আনুশকা শর্মাকে দায়ী করেছিলেন। বিশেষ করে গত অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের সময় তাদেরকে নিয়ে নানারুপ ব্যঙ্গ-বিদ্রুপ করা হয়। সে সময় টিম ইন্ডিয়া ক্যাপ্টেন ব্যঙ্গ-বিদ্রুপ এর জাবাব দিয়েছিলেন, ‘একজন মানুষ হিসেবে বলতে চাই, আমি ভীষণ আহত হয়েছি। যারা আমাদের নিয়ে কুটূক্তি, আজেবাজে কথা বলেছে এবং যে ভঙ্গি নিয়ে বলেছে, তাদের নিজেদেরই নিয়ে লজ্জিত হওয়া উচিত। এ ঘটনায় ব্যক্তিগতভাবে ‘আমি খুবই মর্মাহত, আমি খুব হতাশ,।’