মৌসুমীর সমালোচনার জবাব দিলেন জায়েদ

../news_img/56876mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক::শিল্পীদের স্বার্থ রক্ষায় চলচ্চিত্র শিল্পী সমিতি ব্যর্থ বলে দাবি করেছেন চিত্রনায়িকা মৌসুমী।
 
সম্প্রতি নিজের জন্মদিন উদযাপন উপলক্ষে আয়োজিত জাজ মাল্টিমিডিয়ার একটি অনুষ্ঠানে এ নায়িকা শিল্পী সমিতির নেতারা দায়িত্ব পালনে ব্যর্থ দাবি করে বলেন, ‘শিল্পী সমিতির কাজ হচ্ছে শিল্পীদের স্বার্থ রক্ষা করা। এই সমিতি এটা না করে সমস্যা পাশ কাটিয়ে ফুল দেয়া ও চামচামিতে ব্যস্ত। সবার আগে দরকার শিল্পীর স্বার্থ রক্ষা করা। সমিতি সেটি করছে না।’
 
তিনি আরও বলেন, কোনো শিল্পী ভুল করলে তাকে সঠিক পথ দেখানো উচিত সমিতির। তাকে নিয়ে সিনিয়রদের সঙ্গে বসে আলাপ করে সঠিক পথ দেখানো যেতে পারে। কিন্ত সাম্প্রতিক সমস্যাগুলোতে সুন্দর সমাধানের কোনো ব্যবস্থা করেনি শিল্পী সমিতি। যে শিল্পীর কাজ নেই তার কাজের পরিবেশ নিশ্চিত করার ব্যবস্থা করা হচ্ছে না।
 
মৌসুমীর এসব অভিযোগের কোনোটাই সত্যি নয় বলে জানিয়েছেন শিল্পী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক জায়েদ খান।
 
তিনি বলেন, মৌসুমী আপু আমাদের শ্রদ্ধাভাজন। তিনি সমিতির কার্যকরী কমিটির সদস্যও নির্বাচিত হয়েছিলেন। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে সমিতি থেকে পদত্যাগ করেন। আমরা চেষ্টা করেছি তাকে ফিরিয়ে আনতে। কিন্তু তিনি আসেননি। এখন তিনি যা বলছেন সেটা একেবারেই ভিত্তিহীন। আমরা সবাইকে নিয়ে সুন্দর পরিবেশ তৈরি করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। এটা সবাই জানেন এবং দেখছেনও। সুতরাং এসব অবান্তর কথা বলা যুক্তিযুক্ত নয়।