ফরিদপুরে দুই ভাইকে কুপিয়ে হত্যা

../news_img/46946mri nui.jpg

মৃদুভাষণ ডেস্ক::ফরিদপুরের আলফাডাঙ্গায় মুখোশধারী দুর্বৃত্তরা দুই ভাইকে কুপিয়ে হত্যা করেছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাত সাড়ে ৯টায় আলফাডাঙ্গা পৌরসভার শ্মশানঘাট এলাকায় বারাশিয়া নদীর পারে এ হত্যার ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তিরা হলেন- পাশের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের সত্যকান্দা গ্রামের ইদ্রিস মোল্লা (৪৮)। অপরজন, তার ভাই লাভলু মোল্লা (৪২)। নিহতরা দুই ভাই-ই ব্যবসায়ী। ইদ্রিস আলফাডাঙ্গা বাজারে কাপড়ের ব্যবসা করতেন। লাভলু করতেন আসবাবের ব্যবসা।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাতে ইদ্রিস ও লাভলু দোকান বন্ধ করে একটি রিকশাভ্যানে করে বাড়ি ফিরছিলেন। শ্মশানঘাট এলাকায় বারাশিয়া নদীর পারে পৌঁছালে ১২-১৪ জন মুখোশধারী দুর্বৃত্তরা ভ্যানটির গতিরোধ করে। তারা প্রথমে লাঠি দিয়ে ভ্যানচালক মো. হাসানকে ভ্যানটি থেকে ফেলে দেয়। এরপর দুই ভাইকে রাম দাসহ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।
রাত পৌনে ৯টার দিকে এলাকাবাসী তাদের উদ্ধার করে আলফাডাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাত সাড়ে ১১টার দিকে ওই হাসপাতালে পৌঁছার পরপরই কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাজমুল হাসান বলেন, দুই ভাইয়ের পায়ে, হাতে, বুকে ও মুখে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, পূর্ব শত্রুতার জের ধরে ওই দুই ভাইকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় ওই দুই ভাইয়ের বাড়ি সংলগ্ন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ দুটি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।