কমলগঞ্জে ট্রেনের ধাক্কায় বরযাত্রী বাহী গাড়ি দুর্ঘটনা কবলিত

../news_img/56793 mmm.jpg

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলা সদরের  বালিগাও গ্রামের গরমশাহ মাজার সংলগ্ন রেল ক্রসিংয়ে বৃহস্পতিবার বিকেল ৫ টায় একটি গেইটম্যান বিহীন রেলক্রসিং পারাপার কালে ঢাকা গামী আন্তনগর পারাবত এক্সপ্রেসের ধাক্কায় বরযাত্রী বাহী একটি গাড়ি দুর্ঘটনা কবলিত হয় । এ ঘটনায় আহত যাত্রীদের তাৎক্ষনিকভাবে এলাকাবাসী ছুটে এসে দ্রুত উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলেও তাদের অবস্থার অবনতি ঘটায় মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অল্পের জন্য প্রানে রক্ষা পেলেন নববধু ও বর সহ নয় বরযাত্রী।
জানা যায়, বৃহস্পতিবার (৯নভেম্বর) কমলগঞ্জ সদর ইউনিয়নের বাঘমাড়া গ্রামের সত্তার মিয়ার কন্যা নববধু রিমা আক্তার (১৯) ও বর শ্রীমঙ্গল আশ্বিদুন ইউনিয়নের বিছামনি এলাকার দুলাল মিয়ার পুত্র নাঈম উদ্দিন (২২) এর বিয়ে সম্পন্ন হওয়ার পর বিকাল সাড়ে পাচ টায় তার বরকে বহনকারী নোহাগাড়ীটিতে নববধু সহ নয় জন আতœীয় স্বজন নিয়ে কনের পিত্রালয় হতে আশ্বিদুন বরের বাড়ী ফেরার পথে বালিগাঁও গরম শাহর মাজার সংলগ্ন রেলক্রসিং এলাকায় আপ উঠতে গিয়ে রেললিকে গাড়ীটি আটকে পরে। সে সময় সিলেট থেকে ঢাকার উদ্দ্যেশে ছেড়ে আসা আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেনের ধাক্বায় নোহা গাড়ীটির বাম সাইড দুমড়ে মুচড়ে কয়েক পল্টি খেয়ে উল্টে গিয়ে চার চাকা উপরে উঠে যায়। এ ঘটনায় নোহা গাড়ীর ভেতর থাকা নববধু ও বর সহ নয় বরযাত্রী আহত হলেও হতাহতের কোন ঘটনা ঘটেনি। এ যাত্রায় প্রানে বেঁচে যায় নববধু ও বর সহ নয় বরযাত্রী।পরে স্হানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে তাদের সাথে বরযাত্রীর বহনকারী অন্য একটি গাড়ীতে তুলে আহতদের তুলে দিলে,আহতদের দ্রুত শ্রীমঙ্গল উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।বর্তমানে আহতদের চিকিৎসা চলছে বলে জানা যায়।
এদিকে খবর পেয়ে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক আজিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ সন্ধ্যা সাত টায় ঘটনাস্হল পরিদর্শন করেছেন ।