বাস চলাচল বন্ধ: যা বললেন কাদের

../news_img/57013mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক::কথায় কথায় নালিশ করা বিএনপির পুরনো অভ্যাস বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার (১২ নভেম্বর) দুপুরে রাজধানীর একটি রেস্তোরাঁয় জাতীয় সড়ক পরিবহন নিরাপত্তা কাউন্সিলের সাধারণ সভা শেষে বেরিয়ে আসার পর বিএনপির অভিযোগের প্রতিক্রিয়ায় তিনি এই মন্তব্য করেন।

পরিকল্পিতভাবে ঢাকাগামী বাস চলাচল বন্ধ রয়েছে বিএনপির এই অভিযোগ প্রসঙ্গে কাদের বলেন, এটা খতিয়ে দেখতে হবে, খোঁজ নিতে হবে বাধাটা কে দিচ্ছে? বিএনপি তো নিজেরাই নিজেদের বাধা দেয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, অতীতে আমরা যখন এসব অভিযোগের খোঁজ-খবর নিয়ে দেখি, তখন অনেক সময় দেখা যায়, এসব অভিযোগের বাস্তব কোনো ভিত্তি নেই। আসলেই কথায় কথায় নালিশ করা বিএনপির পুরনো অভ্যাস।

সমাবেশে জনভোগান্তির জন্য বিএনপি নেতা-কর্মীদের বিশৃঙ্খলাকে দায়ী করে ওবায়দুল কাদের বলেন, বেগম জিয়ার সংবর্ধনার দিনও একই অবস্থা হয়েছিলো। আমরা শেখ হাসিনাকে যে সংবর্ধনা দিয়েছিলাম সেখানে আমাদের মহিলা উপস্থিতিও তাদের সম্মিলিত উপস্থিতির চেয়েও বেশি ছিল। তারপরও আমরা ছিলাম সুশৃঙ্খল পরিবেশে, নেতাকর্মীরা ছিল ফুটপাতে। যারা আজকে রাস্তা অচল করে সভাসমাবেশ করে, তারা ক্ষমতায় আসলে তারা দেশ অচল করবে।