ওয়াজ মাহফিলে প্রধান অতিথি অভিনেতা অনন্ত জলিল

../news_img/57014mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক::চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তারকাখ্যাতি পাওয়া ব্যবসায়ি অনন্ত জলিল সাম্প্রতিক সময়ে ধর্মচর্চায় যুক্ত হয়ে আলোচনা এসেছেন। এবার তিনি এক ওয়াজ মাহফিলের প্রধান অতিথি হচ্ছেন।

মোহাম্মদপুরের আদাবর ১৭ বি জামে মসজিদ ও এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত ওয়াজ মাহফিলের পোস্টারে প্রধান অতিথি হিসেবে অনন্ত জলিলের নাম দেখা গেছে। আগামী ১৭ নভেম্বর এই ওয়াজ মাহফিলটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

পোস্টারে দেকা গেছে, সবার উপরে রয়েছে প্রধান অতিথি এম এ জলিল অনন্তের নাম। পদবি হিসেবে উল্লেখ করা হয়েছে বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক। এসব পোস্টার মোহাম্মদপুর ও আদাবর এলাকার বিভিন্ন দেয়াল ও গাছে সাঁটানো দেখা যাচ্ছে। সেই পোস্টার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গেছে, ওইদিন বাদ আছর ওয়াজ মাহফিল শুরু হওয়ার কথা। এলাকার ‘যুবসমাজ’র উদ্যোগে তৃতীয় বার্ষিক ওয়াজ মাহফিলের প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মাওলানা মুফতি হাবিবুর রহমান মিজবাহ্।

অনন্ত জলিল একাধারে চলচিত্র নায়ক, পরিচালক, প্রযোজক, ব্যবসায়ী ও শিল্পপতি। ২০১০ সালে ‘খোঁজ দ্যা সার্চ’ সিনেমার মাধ্যমে তার বাংলা চলচ্চিত্রে অভিষেক ঘটে। এরপর ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালবাসা’, ‘মোস্ট ওয়েলকাম ২’ ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেন।

সম্প্রতি তিনি তাবলীগ জামায়েতের সঙ্গে সম্পৃক্ত হয়ে ইসলাম ধর্মের চর্চা করছেন। কিছুদিন আগে অস্ট্রেলিয়ার এক অনুষ্ঠানে গিয়েও তিনি ইসলামের দাওয়াত দেন।

এছাড়া ঢাকার ধানমন্ডি, নারায়াণগঞ্জের মসজিদেও তিনি ইসলামের দাওয়াত দিয়েছেন। এখন তিনি ধর্মচর্চা নিয়েই ব্যস্ত রয়েছেন। একইসঙ্গে ব্যবসা নিয়ে ব্যস্ত অনন্ত।