দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে যুদ্ধাপরাধীরা ষড়যন্ত্র করছে -শফিকুর রহমান চৌধুরী

../news_img/57066 mmm.jpg

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতিরজনক বঙ্গবন্ধু মেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করতে জামায়াত বিএনপি ও যুদ্ধাপরাধীরা নানা ভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এ সরকারের কর্মকান্ড ও প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বের ফলে বাংলাদেশ আজ বিম্বের কাছে রোলমডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।

সিলেট-২(ওসমানীনগর-বালাগঞ্জ-বিশ্বানাথ) আসনে সরকার দলীয় সংসদ সদস্য না থাকায় এ অঞ্চলের মানুষ কাংখিত উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে আলীগের প্রার্থীকে বিজয়ী করা হলে এ অঞ্চলের জন্য ব্যাপক উন্নয়ন করা হবে।
ইউনেসক কর্তৃক বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ সংরক্ষণ ও স্বীকৃতি প্রদান করায় আগামী ১৯ নভেম্বর আনন্দ র‌্যালী সফলের লক্ষে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা উমরপুর বাজারে ইউপি আ’লীগ আয়োজিত কর্মি সভায় তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

উমরপুর ইউপি আ’লীগের সভাপতি দবির মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোসেন আহমদ ছইলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা আ’লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান নাজলু, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাদারণ সম্পাদক ফেরদৌস খান, আ’লীগ নেতা আনহার মিয়া, সৈয়দ নেছাওর আলী, দিলীপ দে, মানিক মিয়া, মামুনুর রশিদ কলকু, মনির মিয়া, ওসমানীনগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাদারণ সম্পাদক দিলদার আলী, যুবলীগ নেতা মুকিদ মিয়া, সুমন সূত্রধর, মিপন আহমদ, সৈয়দ মাসুদ আলী মেম্বার, ছাত্রলীগ নেতা মতিউর রহমান, আরিফুর রহমান চৌধুরী ও অলি আহমদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রুকন আহমদ মেম্বার, সোহেল মিয়া মেম্বার, আখলু শিয়া মেম্বার, খোকন মেম্বার, আব্দুর মান্নন, রাহাদ মিয়া ও রোমান হোসেন প্রমূখ।