ছাদ থেকে লাফিয়ে ব্যাংক কর্মচারীর আত্মহত্যা

../news_img/57308mmr.gif

মৃদুভাষণ ডেস্ক::রাজধানীর মোহাম্মদপুরে গ্রাফিক আর্টস ইনস্টিটিউট কলোনির একটি ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে এক ব্যাংক কর্মচারী আত্মহত্যা করেছেন।

তার নাম মো. কাজল (৩০)। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

মৃত কাজল আইসিবি ব্যাংকের মতিঝিল শাখার অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

মৃত কাজলের স্ত্রী শিলা আক্তার বলেন, সকাল সাড়ে নয়টার দিকে তিনি আমার কাছ থেকে বিদায় নিয়ে অফিসের উদ্দেশ্যে ঘর থেকে বের হন। এর কিছুক্ষণ পরে আমি জানলার ফাঁকা দিয়ে দেখতে পাই আমার স্বামী নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে সহরাওয়ার্দী হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১২টার দিকে কাজলকে মৃত ঘোষণা করেন।

শিলা আক্তারের ভাষ্যমতে, মৃত কাজল আইসিবি ব্যাংকের মতিঝিল শাখার অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। তিনি ওই ব্যাংকের কোনো কাগজপত্র হারিয়ে ফেলেছিলেন। ওই কারণে অফিস তাকে বেশ চাপে রেখেছিল। ওই চাপ সহ্য করতে না পেরেই তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা শিলার।

মৃত কাজলের দুই বছর বয়সী সাইফুদ্দীন নামের একটি ছেলে রয়েছে। তিন ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। তিনি স্ত্রী সন্তানকে নিয়ে মোহাম্মদপুর গ্রাফিক আর্টস ইনিস্টিটিউট কলোনির তৃতীয় তলা ভবনের দ্বিতীয় তলায় থাকতেন।

কাজল পাবনার চাটমোহর থানার চন্দ্রনবিল গ্রামের আহসান আলীর ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে মোহাম্মদপুর থানার জামাল উদ্দিন মীর বলেন, কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানার জন্য আমাদের একজন কর্মকর্তা কাজ করছেন। তবে আপাতত এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হবে। পরে ময়নাতদন্ত প্রতিবেদন এবং পুলিশি তদন্তে পরবর্তী ব্যবস্থা নেয়া হব