বাহুবলে এম,পি কেয়া চৌধুরীর উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবীতে মহাসড়ক অবরোধ

../news_img/FB_IMG_1511686423216.jpg

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি :হবিগন্জের  বাহুবলে এমপি কেয়া চৌধুরীসহ নারী ইউপি মেম্বারদের উপর হামলাকারীদের গ্রেফতার দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার দুপুর পৌনে ১২টায় উপজেলা সদরস্থ ঢাকা-সিলেট মহাসড়কের মৌচাক পয়েন্টে এ কর্মসূচি পালিত হয়।

কর্মসূচি শুরু হলে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে রাস্তার উভয় পার্শ্বে সহস্রাধিক যানবাহন আটকা পড়ে। আটকা পড়া যাত্রীদের মাঝে দুর্ভোগ শুরু হয়।
দুপুর পৌনে ১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন, নির্বাহী ম্যাজিস্টেট মোঃ সেলিম ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী ঘটনাস্থলে হাজির হয়ে হামলাকারীদের গ্রেফতারের জন্য এক সপ্তাহ সময় চেয়ে অবরোধ প্রত্যাহারের অনুরোধ করেন।

পরে প্রশাসনের অনুরোধে অবরোধ প্রত্যাহার করা হলে বেলা ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এদিকে, স্থানীয় সন্ত্রাস-দূর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে অনুষ্ঠিত অবরোধ কর্মসূচির পূর্বে একই পয়েন্টে অবস্থান ধর্মঘট ও সমাবেশ শুরু হয়।

কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার আওয়ামীলীগ নেতা ডা. আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সন্ত্রাস-দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আব্দুল মুছাব্বির শাহিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আসকার আলী, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ প্রমূখ।