মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

../news_img/57423 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক :: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় মোটরসাইকেল চোর চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে কটিয়াদী থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে আটটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

রোববার দিনব্যাপী অভিযান চালিয়ে বিকেলে চোর চক্রের ছয় সদস্যকে আটটি চোরাই মোটরসাইকেলসহ কটিয়াদী থানায় নিয়ে আসা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- আক্কাস (৪০), খায়রুল (২৫), গালকাটা হুমায়ুন (৪০), মোশারফ (২০), ফয়সাল (৩৫) ও মিজান (৪০)। তারা কিশোরগঞ্জ সদর, কটিয়াদী, পাকুন্দিয়া, করিমগঞ্জ ও নিকলী উপজেলায় বসবাস করেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নাগের গ্রামের নিজ বাড়ি থেকে জুনায়েদ ও তার ছোট ভাই এরশাদকে পুলিশ গ্রেপ্তার করে। পরে তাদের দেওয়া তথ্যমতে বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে বাকিদের গ্রেপ্তার করে কটিয়াদী থানা পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে জানায়, পাকুন্দিয়া উপজেলার আফতাব উদ্দিনের ছেলে সজিব মিয়া মালয়েশিয়া থেকে এই চক্র নিয়ন্ত্রণ করেন। মোশারফ, ফয়সাল ও মিজান চোরাই মোটরসাইকেল বিক্রি করে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে মালয়েশিয়ায় সজীবের কাছে টাকা পাঠায়।

কটিয়াদী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির রব্বানী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংঘবদ্ধ চোর চক্রকে ধরতে তারা দীর্ঘ দিন চেষ্টা করছেন। গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে আটটি মোটরসাইকেলসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।