এগিয়ে যাওয়ার ম্যাচে খুলনার চ্যালেঞ্জিং স্কোর

../news_img/57456 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক ::  গ্রুপ পর্বের বাধা পেরিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের সেরা চার দল ইতিমধ্যে নির্ধারণ হয়ে গেছে। তবে নিজেদের মধ্যে অবস্থান পরিবর্তনের লড়াই ঠিকই চলছে।

মঙ্গলবার নিজেদের অবস্থান দ্বিতীয় স্থানে উঠিয়ে নেয়ার জন্য মাঠে নেমেছে খুলনা টাইটান্স। তাদের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে অবশ্য শীর্ষ থেকে মাটিতে নামানো সম্ভব নয়।

অন্যদিকে ১৩ পয়েন্ট নিয়ে ঢাকার সঙ্গে সমান্তরাল অবস্থানে রয়েছে খুলনা। যদিও রান রেটের ব্যবধানে এগিয়ে ঢাকাই। কুমিল্লাকে হারাতে পারলে দ্বিতীয় হওয়ার লড়াইয়ে অনেকটাই এগিয়ে থাকবে খুলনা।

এ অবস্থায় প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সামনে চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। ৬ উইকেট হারিয়ে ১৭৪ রান করেছে খুলনা।

গুরুত্বপূর্ণ এ ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ ছিল খুলনার। নাজমুল হাসান শান্ত ও মাইকেল ক্লিঙ্গার মিলে ৬ ওভারে করেন ৫৫ রানের জুটি। ২১ বলে ৩৭ রান করে এ সময় আউট হন শান্ত। ২৯ রান করে আউট হয়ে যান মাইকেল ক্লিঙ্গার। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ২৩ বল খেলে ২৩ রান করে আউট হন।

শেষ মুহূর্তে ঝড় তোলেন আরিফুল হক। ২১ বলে ৩৫ রান করেন তিনি। ৪টি বাউন্ডারির সঙ্গে ছিল একটি ছক্কার মার। বেনি হাওয়েল ৩ বলে করেন ৯ রান। কুমিল্লার হয়ে আল আমিন হোসেন নেন ৩ উইকেট। একটি করে উইকেট নেন শোয়েব মালিক ও সলোমন মিরে।