স্ত্রী-শ্যালিকাকে গুলি করে বিএসএফ কর্মকর্তার আত্মহত্যা

../news_img/57474 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক ::  ভারতের হারিয়ানায় স্ত্রী ও শ্যালিকাকে গুলি করে আত্মহত্যা করেছেন ভারতীয় জাতীয় নিরাপত্তা বাহিনীর কমান্ডো অফিসার জিতেন্দ্র যাদব(৩৪)। খবর হিন্দুস্তান টাইমসের।

জিতেন্দ্র যাদব গত দুই বছর ধরে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফে কর্মরত ছিলেন। গত মঙ্গলবার হারিয়ানার গুরুগ্রামে বিএসএফ ক্যাম্পে স্ত্রী গুড্ডন ও শ্যালিকা খুশবুকে গুলি করে আত্মহত্যা করেন ওই কর্মকর্তা।
 
পুলিশ জানিয়েছে, বছর দুয়েক ধরে বিএসএফে  কর্মরত ছিলেন জিতেন্দ্র। ক্যাম্পের ৪২ নম্বর ফ্ল্যাটেই পরিবার নিয়ে থাকতেন তিনি। তদন্তকারী অফিসার রাহুল কুমার বলেন, মঙ্গলবার সকালে ওই ফ্ল্যাট থেকে জিতেন্দ্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকেই আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে জিতেন্দ্রের স্ত্রী গুড্ডন ও শ্যালিকা খুশবুকে।

পেটে গুলি লাগলেও কোনোরকমে বেঁচে যান জিতেন্দ্রের স্ত্রী ও শ্যালিকা। আশঙ্কাজনক অবস্থায় তাদের স্থানীয় হাসপাতালের আইসিইউয়ে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তাদের অস্ত্রোপচার করা হয়েছে।

পুলিশের ধারণা, পারিবারিক অশান্তির জেরেই এই কাণ্ড ঘটিয়েছেন জিতেন্দ্র। জিতেন্দ্রের স্ত্রী ও শ্যালিকা কিছুটা সুস্থ হলেই পুলিশ তাদের বক্তব্য নেবে। তখনই এ ঘটনার আসল কারণ জানা যাবে বলে জানায় পুলিশ।