বড়লেখায় গৃহবধূ হত্যায় জড়িত সন্দেহে স্বামীসহ দুজন গ্রেপ্তার

../news_img/map boroleaka.jpg

লিটন শরীফ, বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি ::  মৌলভীবাজারের বড়লেখায় স্মৃতি রানি দাস নামে এক গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে স্বামীসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছে- নিহত স্মৃতি রানি দাসের স্বামী তালিমপুর ইউনিয়নের হরিনবদি গ্রামের বিধু ভূষণ দাস (৩৬) ও একই গ্রামের হরিবল দাস (৪০)।  বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) সকালে নিজবাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) বিকেলে বলেন, ‘গৃহবধূ স্মৃতি রানি দাস হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তাঁর স্বামীসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত চলছে।’
 
প্রসঙ্গত, গত বুধবার (০৬ ডিসেম্বর) সকালে সাড়ে ১১টার দিকে স্মৃতি রানি দাসকে তাঁর কক্ষে গলা কাটা অবস্থায় পরিবারের লোকজন দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলা কাটা অবস্থায় স্মৃতির লাশ ঘরের বিছানায় পড়ে থাকতে দেখে। এ ঘটনায় রাতেই নিহতের বড় ভাই অকিল বিশ্বাস বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।