সাংবাদিক পেটানোর মামলায় ভূমিমন্ত্রীর ছেলের জামিন নামঞ্জুর

../news_img/57617 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক ::  পাবনার ৪ সাংবাদিককে পিটিয়ে আহত করার মামলায় ভূমিমন্ত্রীর ছেলে ও ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালের জামিন নামঞ্জুর করেছেন আদালত।
 
বুধবার দুপুর ১টায় পাবনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিমের ১নং আমলি আদালতে ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমাল জামিন নিতে হাজির হলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
 
গত ২৯ নভেম্বর ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের গেটে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ভূমিমন্ত্রীর ছেলে ও তার সহযোগীদের হামলায় পাবনার সময় টিভির পাবনা প্রতিনিধি এসএ আসাদ, এটিএন নিউজের রিজভী জয়, ডিবিসি নিউজের পার্থ হাসান এবং ক্যামেরাপার্সন মিলন গুরুতর আহত হন।
 
এ ঘটনায় ৩০ নভেম্বর ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও ২০-২৫ জনের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করা হয়।
 
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক, শিরহান শরীফ তমালের জামিন নামঞ্জুর ও কারাগারে পাঠানোর তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভিডিও ফুটেজ ও প্রত্যক্ষদর্শীর তথ্যানুযায়ী আসামিদের গ্রেফতার করা হয়েছে।
 
ঈশ্বরদী থানার ওসি আজিম উদ্দীন জানান, সাংবাদিকদের ওপর সন্ত্রাসী হামলায় গত মঙ্গলবার পর্যন্ত ১০ আসামিকে গ্রেফতার করা হয়েছে। তমালের জামিন নামঞ্জুর হওয়ায় বর্তমানে ১১ জন পাবনা জেলহাজতে রয়েছেন। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।