নবীগঞ্জে জালালাবাদ এসোসিয়েশন ও এম এ খালেক ফাউন্ডেশনের ফ্রি মেডিকেল ক্যাম্প আজ

../news_img/102.jpg

মৃদুভাষণ ডেস্ক :: বৃহত্তর সিলেট বিভাগীয় সংগঠন জালালাবাদ এসোসিয়েশন ঢাকা দরিদ্র ও অসহায়দের সহযোগিতা করে আসছে। এরই ধারাবাহিকতায় আজ ১৫ ডিসেম্বর ২০১৭, শুক্রবার ডা. আব্দুল খালিক মেমোরিয়াল কমপ্লেক্স, নবীগঞ্জে একটি ফ্রি মেডিক্যাল ক্যাম্প করতে যাচ্ছে । যাতে গরীব দরিদ্র ও অসহায় রোগীদের বিনা মূল্যে ঔষধ ও পরামর্শ দিবেন ঢাকা থেকে আগত বিশেষজ্ঞ চিকিৎসক বৃন্দ।

অনুষ্ঠানটি যৌথ ভাবে আয়োজন করতে যাচ্ছে জালালাবাদ এসোসিয়েশন ঢাকা, ডা. আব্দুল খালিক মেমোরিয়াল কমপ্লেক্স , ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ও স্কয়ার ফার্মা। এতে সিলেট বিভাগের বিশেষজ্ঞ, খ্যাতিমান চিকিৎসক বৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে দরিদ্র ও অসহায় লোকদের চিকিৎসা প্রদান করবেন।

উক্ত মেডিক্যাল ক্যাম্পে সিলেট বিভাগের দরিদ্র ও অসহায় লোকজনকে বিনা মূল্যে চিকিৎসা সহায়তা নেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন সংগঠনের দায়িত্বশীল কর্মকর্তা বৃন্দ।

মেডিকেল সম্পর্কে আপডেট তথ্য পেতে ভিজিট করুন http://doctorsnmedicine.com , সিলেট বিভাগের স্বাস্থ্য সেবার তথ্য পাবেন এই Doctors N Medicine পেইজ থেকে https://www.facebook.com/DoctorsnMedicine

যোগাযোগ – অধ্যাপক ডা. এম এ খালেক স্মৃতি স্বাস্থ্য কেন্দ্র, শিবগঞ্জ বাজার, নবীগঞ্জ, ৯১৪০৪৩১, ০১৭১১৯৮৩৬৯৬, ০১৭২২৯১২৭৪৮, ০১৭১১৯৩২৬৮৯