মাদার বেবি অ্যান্ড কিডস মেলা শুরু ২১ ডিসেম্বর

../news_img/57743 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক ::  দেশের স্বনামধন্য অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান আই-স্টেশন লিমিটেড ২য় বারের মতো তিন দিনব্যাপী মাদার বেবি অ্যান্ড কিডস শো মেলার আয়োজন করেছে।
 
আগামী ২১, ২২ ও ২৩ ডিসেম্বর নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এ মেলা হবে। 
 
সোমবার জতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।
 
সংবাদ সম্মেলনে আই-স্টেশনের পরিচালক এবং মাদার বেবি অ্যান্ড কিডস শো ২০১৭-এর প্রকল্প পরিচালক রাজেশ কর্মকার মেলার বিভিন্ন দিক সম্পর্কে অবহিত করেন।
 
এই আয়োজনের মূল পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান কিডস প্যারাডাইসের ব্যবস্থাপনা পরিচালক জনাব মেজর (অব.) সৈয়দ গোলাম ওয়াদুদ, পাওয়ার্ড বাই স্পন্সর স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ট্রেড মার্কেটিং ব্যবস্থাপক জনাব ফজল মাহমুদ রনি সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।
 
সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশের বিভিন্ন প্রতিষ্ঠান মা ও শিশুর খাদ্য, স্বাস্থ্য, শিক্ষা, পরিচর্যা, আসবাবপত্র, বিনোদন এবং অন্যান্য পণ্য ও সেবাগুলো প্রদর্শন করবে। এ ছাড়াও মেলাটিতে শিশু বিশেষজ্ঞ, মনোরোগবিদ, পুষ্টিবিদদের উপস্থিতে মা ও শিশুবিষয়ক বিভিন্ন সেমিনার, স্পেশাল চাইল্ড জোন, বিনোদনের জন্য অ্যামুইজমেন্ট পার্ক, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ম্যাজিক শো, পাপেট শো, পুতুল নাচসহ বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করা হবে।
 
মেলায় বিভিন্ন সেমিনার বা প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ২০ ডিসেম্বরের মধ্যে http://mbkshow.com/ticket/index.php  লিংকে ঢুকে রেজিস্ট্রেশন করতে হবে। বিস্তারিত জানতে ভিজিট করুন মেলার অফিসিয়াল ফেসবুক পেজে (https://www.facebook.com/MBKSHOW)।