গুগল সার্চে এবারও শীর্ষে সানি লিওন, দ্বিতীয় কে?

../news_img/57770 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক ::  পৃথিবীর সবচেয়ে বড় সার্চ ইঞ্জিন গুগল সার্চে ভারতীয় তারকাদের মধ্যে গতবারের মতো এ বছরও শীর্ষে এসেছেন বলিউড সেনসেশন সানি লিওন। তবে চলতি বছর ঠিক তার পরের তালিকায় বিরাট চমক এসেছে।  
 
এ বছর গুগল সার্চে দ্বিতীয় স্থানে উঠে এসেছেন বিগ বস রিয়্যালিটি শো’র প্রতিযোগী আরশি খান। বলিউডে খ্যাতনামা অসংখ্য তারকার মধ্যে আরশির উঠে আসায় অনেকে বিস্মিত হয়েছেন।
 
বিগ বস রিয়্যালিটি শোতে আরশি আলোচিত হলেও মূলত পাকিস্তানের তারকা ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ করার পর থেকেই মানুষ তার সম্পর্কে খোঁজ খবর নিতে শুরু করেন।
 
উইকিপিডিয়া বলছে, আরশি খান হচ্ছেন একজন ভারতীয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী। তিনি আফগানিস্তানে জন্মগ্রহণ করেন, কিন্তু পরবর্তীতে তার পরিবার ভারতে স্থানান্তরিত হয়।
 
২০১৪ সালে আরশি খান মিস গ্লোরি আর্থ জয়লাভ করেন এবং মিস বিকিনি অনলাইন প্রতিযোগিতার চূড়ান্ত প্রতিযোগী ছিলেন।
 
তিনি ভারতের প্রথম ফোরডি চলচ্চিত্র দ্য লাস্ট অ্যাম্পেরর এবং মাল্লি মিশটু নামে একটি তামিল চলচ্চিত্রে অভিনয় করেছেন।
 
আরশি খান তার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বিতর্কিত কর্মকান্ডের জন্য অধিক পরিচিত। সম্প্রতি তিনি আইনি সমস্যায় জড়িয়ে নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন।
 
ভারতীয় গণমাধ্যম বলছে, সে দেশের জলন্ধর ম্যাজিস্ট্রেট কোর্ট থেকে আরশির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। গত তিন মাস ধরে একটি মামলায় আদালতে হাজিরা না দেয়ার কারণে তার বিরুদ্ধে ওই ব্যবস্থা নেয়া হয়েছে।
 
আরশির মুখপাত্র ফ্লায়ন রেমেডিয়স সংবাদমাধ্যমে বলেন, ‘অক্টোবরের শুরু থেকেই বিগ বসের ঘরে রয়েছেন আরশি। এজন্য তিনি আদালতে হাজির হতে পারেননি। আরশির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা বাতিল হয়নি। আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত তাকে সময় দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেয়া হয়েছে আরশিকে।’
 
প্রসঙ্গত, ভারতে এ বছর সবচেয়ে বেশি খোঁজা হয়েছে এমন ১০ জন ব্যক্তির তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন হরিয়ানার গায়িকা ও নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী।
 
তালিকায় এরপর আছেন- যথাক্রমে বিদ্যা ভক্স, দিশা পাটনি, সুনীল গ্রোভার, শিল্পা শিন্ডে, বান্ডাগি কাল্রা, সাগরিকা ঘটক ও রানা ডাজ্ঞুবতী।