নেশার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা করে পালিয়েছে মাদকাসক্ত স্বামী

../news_img/57794 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক ::  নারায়ণগঞ্জের ফতুল্লায় নেশার টাকা চেয়ে না পেয়ে গার্মেন্টকর্মী স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে মাদকাসক্ত স্বামী শামিউল ইসলাম।

বুধবার রাতে কায়েমপুর এলাকার আমির হোসেনের বাড়িতে এঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১০টায় পুলিশ ওই বাড়ি থেকে নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত সাজেদা আক্তার মীম (২০) জামালপুর জেলার ইসলামপুর থানার সিরাজাবাদ গ্রামের হারুন উর রশিদের মেয়ে। ঘাতক স্বামী শামিউল ইসলাম ইসলামপুর থানার তাসিহারা গ্রামের সানু মিয়ার ছেলে।

নিহতের বড় বোন হামিদা বেগম জানান, শামিউল ইসলামের সঙ্গে এক বছর আগে মীমের বিয়ে হয়। বিয়ের পর তারা ফতুল্লার কায়েমপুর এলাকার আমির হোসেনের বাড়িতে ভাড়া থাকতো।

শামিউল ইসলাম রিক্সা চালাতো আর রাতে বিভিন্ন ধরনের নেশা করতো। আর মীম শিবুমার্কেট এলাকায় অবস্থিত সাকুরা গার্মেন্টে কাজ করতো।

সম্প্রতি রিক্সা চালানো ছেড়ে ঘরের আসবাবপত্র বিক্রি করে নেশা করছিল শামিউল। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া হতো।

নেশার টাকা না পেয়ে বুধবার রাতে শ্বাসরোধ করে মীমকে হত্যা করে পালিয়ে গেছে সে।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পালিয়ে যাওয়া শামিউল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে।