বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, প্রেমিকের আত্মহত্যা

../news_img/57819 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক :: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকা বাড়িতে অনশন করছেন। মা বকা দিয়ে রুমে আটকে রেখেছেন প্রেমিককে। সেখানেই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন প্রেমিক ইনাম আলী (১৭)।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার তিল্লির চর গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

পারিবারিক সূত্র ও এলাকাবাসী জানায়, তিল্লির চর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে ইনাম আলীর সঙ্গে প্রতিবেশী সৌদি প্রবাসী নজরুল ইসলামের স্ত্রী মর্জিনা বেগমের পরকিয়ার সম্পর্ক ছিল। বুধবার সকালে মর্জিনা বিয়ের দাবিতে ইনামের বাড়িতে এসে ওঠেন। স্বজন ও প্রতিবেশীরা তাকে অনেক বুঝিয়েও বাড়ি থেকে নামাতে পারেননি। বিয়ে না করা পর্যন্ত সে বাড়ি থেকে বের হবেন না বলে সাফ জানিয়ে দেন।

এদিকে বাড়িতে প্রেমিকার অনশনের খবরে গা ঢাকা দেন ইনাম। মধ্যরাতে ইনাম আলী বাড়িতে ফিরলে তার মা বকাঝকা করে রুমের বাইরে থেকে শিকল দিয়ে আটকিয়ে রাখেন। কিন্তু রাতের কোনো এক সময় তিনি ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সকালে ঘরের শিকল খুলে ভেতরে ঢুকে এ দৃশ্য দেখতে পান স্বজনরা।

স্থানীয় ইউপি সদস্য শুকুর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটি বাড়িতে ওঠার খবর শুনে তিনি ছেলের বাড়িতে দুই দফায় যান। মেয়েটির কাছ থেকে  জানতে পারি তাদের মধ্যে এক বছর ধরে প্রেম চলছিল। তবে এ সময় ছেলেটি বাড়িতে ছিল না।

ইউপি সদস্য আরো জানান, ইনাম আলী গত বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হন। এক বোন দুই ভাইয়ের মধ্যে তিনি দ্বিতীয়। প্রবাসী নজরুল ইসলামের সঙ্গে তিন বছর আগে মর্জিনা বেগমের বিয়ে হয়।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রহমান জানান, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহের ময়নাতদন্তের ব্যবস্থা করা হবে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।